গড অফ ওয়ার-এর পিসি সংস্করণটি প্রকাশের 24 ঘন্টারও কম সময়ের মধ্যে স্টিমে প্রতিটি প্লেস্টেশন গেমে একযোগে খেলোয়াড়ের সংখ্যার রেকর্ড ভেঙে দিয়েছে।

SteamDB-এর মতে, স্টিমে প্রকাশিত প্লেস্টেশন পিসি গেমগুলি 5,557 একযোগে সেরা খেলোয়াড়দের কাছে পৌঁছেছে; রেকর্ডটি হরাইজন জিরো ডনের। কিন্তু এখন সেই রেকর্ড ভাঙতে পেরেছেন যুদ্ধের দেবতা। লেখার সময়, গড অফ ওয়ার স্টিমে একযোগে 60,403 খেলোয়াড় পৌঁছেছে। ভুলে যাবেন না যে প্লেস্টেশন স্টুডিও গেমগুলির পিসি সংস্করণটি এপিক গেম স্টোরেও বিক্রি হয়; যদিও এপিক গেমস ডিজিটাল স্টোর গেমাররা স্বাভাবিকভাবেই “স্টিম একই সাথে প্লেয়ার” এর পরিসংখ্যানে গণনা করা হয় না।

হরাইজন এবং গড অফ ওয়ার এর সাথে তুলনা করার জন্য, আপনার জানা উচিত যে ডেজ গন অন স্টিম 27,450 জন একযোগে প্লেয়ারে পৌঁছেছে। এদিকে, প্রতিটি একক-খেলোয়াড় গল্পের জন্য 60,403 একযোগে খেলোয়াড়ের সংখ্যা নির্বিশেষে, এটি মনে রাখা উচিত যে প্লেস্টেশন 4-এর জন্য মুক্তির প্রায় 4 বছর পরে পিসিতে গড অফ ওয়ার প্রকাশিত হয়েছিল।
গড অফ ওয়ার এর পিসি সংস্করণটি সান্তা মনিকা স্টুডিওর তত্ত্বাবধানে জেটপ্যাক ইন্টারেক্টিভ স্টুডিও দ্বারা প্রায় দুই বছরের মধ্যে তৈরি করা হয়েছিল। নির্মাতারা সম্মানিত পিসি গেমারদের মনোযোগের যোগ্য পিসি সংস্করণ প্রদানে ভাল পারফর্ম করেছেন। ইউরোগেমারের ডিজিটাল মিডিয়া টিম এই বন্দরের গুণমানের সাথে এতটাই সন্তুষ্ট যে প্রযুক্তিগত পর্যালোচনাতে, এটি “মহৎ” এবং “উচ্ছ্বসিত” এর মতো গুণাবলী দিয়ে প্রশংসা করে।

স্টিম ভিডিও গেমের অভিজ্ঞতার জন্য একটি খুব বড় প্ল্যাটফর্ম, এবং সর্বশেষ গেমের খবর অনুসারে, এটি একসাথে 28 মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীর রেকর্ডে পৌঁছাতে সক্ষম হয়েছিল। ফলস্বরূপ, সনি ইন্টারঅ্যাকটিভ এন্টারটেইনমেন্ট প্লেস্টেশন পিসি এলএলসি-এর অংশ হতে পেরে আনন্দিত যে এই বিশাল জনগোষ্ঠীর খেলোয়াড়দের ভিডিও গেম সরবরাহ করতে এবং তাদের সংগ্রহের সাথে তাদের আরও পরিচিত করে তুলতে।