Baldur’s Gate 3-এর নির্মাতারা একটি নতুন আপডেটের মাধ্যমে বারবারিয়ান জাতি যোগ করার সাথে সাথে ঘোষণা করেছেন যে গেমটি 2023 সালে প্রাথমিক অ্যাক্সেস পর্ব থেকে বেরিয়ে যাবে।

সম্প্রতি, সর্বশেষ গেমের খবরে, Larian Studios টিম Baldur’s Gate 3-এর জন্য একটি 30 GB আপডেট প্রকাশ করেছে, এই কাজের বিভিন্ন প্রক্রিয়ায় বিস্তৃত পরিবর্তনগুলি প্রয়োগ করেছে। আইটেম যেমন বর্বর/জাতি যোগ করা, অস্ত্র অপ্টিমাইজেশান, আরও সুষম পরিবেশ এবং স্টিলথ অন্বেষণ, উন্নত গতিবিদ্যা এবং ব্যবহারকারীর ইন্টারফেস, আরও সুষম জাদু আইটেম এবং আরও অনেক কিছু গেমের নতুন আপডেটের মাধ্যমে করা সমস্ত উন্নতি। এটি হয়ে যায়। গেমটির নির্মাতারা, একটি নতুন আপডেট প্রকাশ করার সময়, ঘোষণা করেছেন যে Baldur’s Gate 3 2023 সালে প্রারম্ভিক অ্যাক্সেস ফেজ ছেড়ে যাবে।

Baldur’s Gate 3 2020 সালের শরৎকালে আর্লি অ্যাক্সেসের মাধ্যমে প্রকাশ করা হয়েছিল এবং এখন, গেমটির নির্মাতাদের মতে, এটি পরের বছর এই পর্ব থেকে বেরিয়ে আসবে এবং আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে। নতুন আপডেট এবং প্রারম্ভিক অ্যাক্সেস পর্ব থেকে প্রস্থান সম্পর্কে গেম বিকাশকারীদের বর্ণনায়, আমরা পড়ি:

“বালদুরের গেট 3 প্যাচ নম্বর সাতটি এখানে রয়েছে, এবং ক্লাস / বারবার রেস, গবলিন টসিং মুভ, প্রায় 700টি সিনেমাটিক উন্নতি এবং একটি বড় UI পরিবর্তন ঘটছে৷ আমরা আপনার প্রতিক্রিয়া দেখেছি এবং এই নতুন আপডেটের মাধ্যমে শ্যাডোহার্টের লেজ এখন পদার্থবিজ্ঞানের আইন অনুসরণ করছে তা ঘোষণা করতে পেরে আনন্দিত।

যখন আমরা Baldur’s Gate 3-এ একটি নির্দিষ্ট স্তরের গুণমান প্রয়োগ করতে পারি তখন গেমটির প্রকাশের তারিখ নির্ধারণ করা হয়। সাম্প্রতিক বছরগুলিতে, প্রারম্ভিক অ্যাক্সেস সংস্করণের মাধ্যমে, আমরা সেই পছন্দসই মানের স্তরের দিকে অসংখ্য এবং গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে সক্ষম হয়েছি। আমরা জানি যে বিপুল সংখ্যক খেলোয়াড় একটি নির্দিষ্ট তারিখ ঘোষণার জন্য অপেক্ষা করছেন। Baldur’s Gate 3-এর রিলিজ তারিখ নির্ধারণ করা হবে যখন আমরা আগের চেয়ে আমরা যে মানের স্তর চাই তার কাছাকাছি। “কিন্তু এই মুহুর্তে আমরা আশা করছি যে গেমটি 2023 সালে প্রাথমিক অ্যাক্সেস পর্ব থেকে বেরিয়ে আসবে এবং আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে।”

বারবার রেস দুই ধরনের খেলোয়াড়দের জন্য উপলব্ধ, বারসেকার বারবারিয়ান এবং ওয়াইল্ডহার্ট বারবারিয়ান, যার প্রত্যেকটির নিজস্ব যুদ্ধের বৈশিষ্ট্য রয়েছে। Baldur’s Gate 3 বর্তমানে PC (Windows এবং Mac) এবং Google Stadia-এর জন্য প্রাথমিক অ্যাক্সেস হিসাবে উপলব্ধ।