Ubisoft দ্বারা প্রকাশিত একটি নিয়োগের ঘোষণা অনুসারে, কোম্পানিটি Might & Magic সিরিজ থেকে একটি নতুন AAA গেম তৈরি করতে আরও লোক নিয়োগ করতে চাইছে বলে মনে হচ্ছে।

ক্লাসিক মাইট অ্যান্ড ম্যাজিক সিরিজের প্রথম সংস্করণ 1986 সালে প্রকাশিত হয়েছিল এবং তারপর থেকে এই সিরিজের জন্য বেশ কয়েকটি সাব-রিলিজের সাথে 10টি বড় রিলিজ হয়েছে। Might & Magic সিরিজের প্রাথমিক সংস্করণগুলি প্রথমে নিউ ওয়ার্ল্ড কম্পিউটিং দ্বারা তৈরি করা হয়েছিল, যা পরে তার নাম পরিবর্তন করে 3DO রাখা হয়। 2003 সালে, 3DO বন্ধ করে, Ubisoft $1.3 মিলিয়নে Might & Magic স্যুটের মালিকানা অর্জন করে।

এখন, চাকরির বিজ্ঞাপন অনুসারে, Ubisoft এর সাংহাই শাখা একটি নতুন এবং বড় গেম বিকাশের জন্য নতুন কর্মী নিয়োগ করতে চায়। এই বিজ্ঞাপনের পাঠ্যটি Might & Magic সিরিজের নতুন AAA সংস্করণের জন্য বিপণন এবং ব্র্যান্ড পরিচিতিতে উচ্চ দক্ষতাসম্পন্ন একজন ব্যক্তিকে নিয়োগের কথা উল্লেখ করে।

Might & Magic সিরিজের সর্বশেষ বড় রিলিজটি 2014 সালে Limbic Entertainment Studios দ্বারা তৈরি করা হয়েছিল এবং Ubisoft দ্বারা PC এবং Mac প্ল্যাটফর্মে প্রকাশ করা হয়েছিল। গেমটি সেই সময়ে সমালোচকদের কাছ থেকে মাঝারি পর্যালোচনার সাথে দেখা হয়েছিল, অবশেষে মেটাক্রিটিক 71 পয়েন্ট স্কোর করেছিল। অবশ্যই, Ubisoft Might & Magic সিরিজের অধিগ্রহণের পর থেকে অনেকগুলি উপ-সংস্করণ প্রকাশ করেছে, এমনকি 2019 এবং 2020 সালে স্মার্টফোন প্ল্যাটফর্মে সিরিজের দুটি বিনামূল্যের সংস্করণ প্রকাশ করেছে।