ভক্তরা Hideo Kojima থেকে একটি নতুন টুইটে একটি PlayStation 5 Dev Kit দেখেছেন, যা দৃশ্যত কোজিমা প্রোডাকশনের নতুন ভবন দেখায়।

আমরা অফিসিয়াল গেমিং নিউজ থেকে জানি যে মেটাল গিয়ার এবং ডেথ স্ট্র্যান্ডিং এর স্রষ্টা Hideo Kojima বর্তমানে বেশ কয়েকটি প্রকল্পে কাজ করছেন। স্বাধীন স্টুডিও কোজিমা প্রোডাকশনের প্রধান শাখার স্থানান্তরের পরে, মনে হচ্ছে কোজিমা এই নতুন পরিবেশের একটি ছবি তার ভক্তদের সাথে শেয়ার করেছে; ছবিটি যেখানে আমরা PS5 স্ট্যান্ডবাই এর সাথে সংযুক্ত একটি ডেভেলপমেন্ট কিট দেখতে পাই।

ডেথ স্ট্র্যান্ডিং ডিরেক্টরস কাট প্রকাশের পর মাস অতিবাহিত হওয়ার প্রেক্ষিতে, আমরা পূর্ববর্তী স্টুডিও প্রকল্পের সাথে সংযুক্ত প্লেস্টেশন 5 দেব কিটের অস্তিত্বকে খুব কমই দায়ী করতে পারি। তাই আবারও, কিছু গুজব এবং প্রতিবেদনে বলা হয়েছে, কোজিমা প্রোডাকশন দ্বারা তৈরি করা গেমগুলির মধ্যে অন্তত একটি সোনির PS5 কনসোলের জন্য। বাম দিকে আপনি একটি প্লেস্টেশন 5 ডেভেলপমেন্ট কিটের ছবি দেখতে পারেন এবং ডানদিকে আপনি টুইটারে Hideo Kojima দ্বারা প্রকাশিত নতুন ছবির একটি অংশ দেখতে পারেন।

এদিকে, VentureBite মিডিয়া রিপোর্টার Jeff Grubb এর মতে, আমরা জানি যে Kojima দৃশ্যত Xbox এর সাথে একটি ক্লাউড-ভিত্তিক গেম তৈরি করতে কাজ করছে। তাই হয়ত উভয় প্ল্যাটফর্মের গেমাররা ভবিষ্যতে .P.T ডিরেক্টরের কাছ থেকে অন্তত একটি নতুন গেমের অভিজ্ঞতা নিতে পারবে।

Hideo Kojima সম্প্রতি টুইটারে পুনর্ব্যক্ত করেছেন যে তিনি উত্তর আমেরিকাতে তার দলের অন্যান্য সদস্যদের সাথে ক্রমাগত যোগাযোগ করতে Sony এর MADO প্রযুক্তি ব্যবহার করেন। বিভিন্ন ইঙ্গিত হল যে কোজিমা প্রোডাকশনের সম্ভবত এখনও প্লেস্টেশনের সাথে একটি ভাল কাজের সম্পর্ক রয়েছে।