স্কয়ার এনিক্স 2022 সালে প্রকাশিত নতুন প্লেস্টেশন কনসোল একচেটিয়া হিসাবে Valkyrie Elysium-এর জন্য একটি রহস্যময় ট্রেলার প্রকাশ করেছে।

কনসোলগুলির জন্য Valkyrie প্রোফাইল গেম সিরিজের একটি নতুন সংস্করণ প্রকাশিত হওয়ার অনেক দিন হয়ে গেছে, তবে ভক্তদের প্রত্যাশা শেষ হচ্ছে। সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে Square Enix প্লেস্টেশন 4, প্লেস্টেশন 5 এবং PC প্ল্যাটফর্মের জন্য Valkyrie Elysium চালু করেছে। রোল-প্লেয়িং অ্যাকশন গেম, যা 2022 সালে খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে, একটি নতুন Valkyrie-এর দুঃসাহসিক কাজ অনুসরণ করে যাকে বিশ্বকে Ragnarok থেকে বাঁচাতে লড়াই করতে হবে।

যদিও সিরিজের প্রথম দুটি সংস্করণে পালা-ভিত্তিক যুদ্ধ ছিল, ভালকিরি এলিসিয়াম কিছু জাদু মন্ত্রের মতো একই সময়ে একটি যুদ্ধ ব্যবস্থা ব্যবহার করে। খেলোয়াড়রা বিশাল পরিবেশে অ্যাডভেঞ্চার করবে এবং ভয়ঙ্কর প্রাণী থেকে পাথরের দৈত্য পর্যন্ত বিভিন্ন শত্রুর মুখোমুখি হবে। যদিও গেমটিতে Einherjar সংগ্রহের প্রক্রিয়া নিশ্চিত করা হয়নি, তবে এটি প্রদর্শিত হয় যে খেলোয়াড়দের পক্ষে যুদ্ধে অন্যান্য যোদ্ধাদের ব্যবহার করা সম্ভব। নর্স পৌরাণিক কাহিনীতে, ইনহরিয়াররা হল যোদ্ধা যারা যুদ্ধক্ষেত্রে বীরত্বের সাথে লড়াই করে এবং মৃত্যুর পরে ভালকিরিদের দ্বারা নির্বাচিত হয় এবং রাগনারকে চূড়ান্ত যুদ্ধের জন্য প্রস্তুতির জন্য ওডিন হলে নিয়ে যায়।

Valkyrie Elysium-এর আনুষ্ঠানিক উন্মোচনের সাথে, Final Fantasy 16 এবং Forspoken শুধুমাত্র স্কয়ার এনিক্স বিল্ড নয় যেগুলোকে এক্সক্লুসিভ প্লেস্টেশন কনসোল হিসেবে চালু করা হয়েছে। যাই হোক না কেন, এই রোল-প্লেয়িং অ্যাকশন গেমের আরও বিশদ প্রকাশের জন্য আমাদের আরও সময়ের জন্য অপেক্ষা করতে হবে। এই গেমটি 2022 থেকে অজানা সময়ে প্লেস্টেশন এবং পিসি কনসোল ব্যবহারকারীদের কাছে উপলব্ধ হবে।