এক্সোফেজ ওয়েবসাইটে স্ট্রের ট্রফির তালিকা প্রকাশ দেখায় যে গেমটির প্ল্যাটিনাম ট্রফিতে পৌঁছানোর জন্য আপনাকে কিছু আকর্ষণীয় জিনিস করতে হবে।

স্ট্রের ট্রফি তালিকাটি খেলাটির মতোই অনন্য। সুতরাং, এর বিভিন্ন স্তর আনলক করতে, আপনাকে বিড়ালের মতো কাজ করতে হবে। উদাহরণস্বরূপ, গেমের প্ল্যাটিনাম ট্রফি অর্জনের জন্য, খেলোয়াড়দের অবশ্যই 500 বার লাফ দিতে হবে, এক ঘন্টার বেশি ঘুমাতে হবে, বস্তুর উপরিভাগ স্ক্র্যাচ করে তাদের অঞ্চল চিহ্নিত করতে হবে এবং সবচেয়ে আকর্ষণীয় ক্ষেত্রে, 100 বার মিউ মিউ করতে হবে। এক্সোফেস ওয়েবসাইট গেমের ট্রফিগুলির একটি তালিকা প্রকাশ করেছে এবং নিশ্চিত করেছে যে সত্যিই এমন একটি জিনিস রয়েছে।

অবশ্যই, এই ট্রফিগুলি অর্জন করা সহজ বলে মনে হচ্ছে এবং রিলিজের প্রথম দিন থেকে PS প্লাস এক্সট্রা এবং PS প্লাস প্রিমিয়ামে Stray যোগ করা হয়েছে, এটি অর্জন করতে পারে এমন ব্যবহারকারীদের শতাংশ সম্ভবত বেশি হবে৷ এছাড়াও, গেমের গল্পের সাথে সম্পর্কিত ট্রফিগুলির একটি সিরিজ রয়েছে, যা গেমের সমস্ত সংগ্রহযোগ্য আইটেমগুলি পেয়ে এবং বিভিন্ন জায়গায় নির্দিষ্ট কিছু করার মাধ্যমে আনলক করতে হবে। এছাড়া খেলা চলাকালীন মাত্র ৯ বার মারা যেতে হবে।

দুই ঘণ্টারও কম সময়ে গেমটি সম্পূর্ণ করার জন্য একটি সোনার ট্রফি রয়েছে, যা দেখায় যে আপনার যদি যথেষ্ট দক্ষতা থাকে, তাহলে খেলার শেষ পর্যন্ত পৌঁছানোর অনেক দ্রুত উপায় রয়েছে।