গেমাররা আট ঘন্টা ধরে ফোর্টনাইটের সাথে লড়াই করার পরে, এপিক গেমগুলি জিনিসগুলিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সক্ষম হয়েছিল।

ফোর্টনাইট খেলোয়াড়রা প্রায় আট ঘন্টা ধরে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়; অ্যাকাউন্টে সঠিকভাবে লগ ইন করা অসম্ভব, যেকোনো ব্যাটল রয়্যাল প্রতিযোগিতা গঠনে বিভিন্ন সমস্যা এবং অন্যান্য ক্ষেত্রে। সৌভাগ্যক্রমে, সমস্যাগুলি এখন সমাধান করা হয়েছে। ফোর্টনাইট এপিক গেমস, এখন এর তৃতীয় অধ্যায়ে, নিঃসন্দেহে বিশ্বের অন্যতম জনপ্রিয় বিনোদন। এপিক গেমগুলিও স্বাভাবিকভাবেই পছন্দ করে না যে তারা দীর্ঘ সময়ের জন্য ত্রুটির সম্মুখীন হয়ে ক্লান্ত হয়ে পড়ে; বিশেষ করে এখন, স্পাইডার-ম্যানের জন্য Sony এবং Marvel-এর সাথে Epic Games: No Way Home Crossover, অনেক খেলোয়াড় স্পাইডার-ম্যানের সাথে অস্পষ্ট হয়ে যাচ্ছে।

আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার পরে যে এটি সমস্যাগুলি তদন্ত করছে, এপিক গেমস অবশেষে গেমারদের জানিয়েছিল যে বাগগুলি সংশোধন করা হয়েছে; যাতে তারা বিভিন্ন প্ল্যাটফর্মে Fortnite পুনরায় অনুভব করতে পারে। আপনি পিসি (ম্যাক এবং উইন্ডোজ), নিন্টেন্ডো সুইচ, প্লেস্টেশন 4, প্লেস্টেশন 5, এক্সবক্স ওয়ান, এক্সবক্স এক্স সিরিজে করতে পারেন | Xbox S, iOS এবং Android-এ Fortnite-এর অভিজ্ঞতা নিন।

ক্যাপ্টেন আমেরিকা, ঘোস্ট রাইডার, ট্যুর এবং আয়রন ম্যান হল ফোর্টনাইট-এ যোগ করা কিছু চরিত্র। রক (ডোয়াইন জনসন) অভিনীত ফাউন্ডেশনের চরিত্রটিও কিছু লোকের দৃষ্টি আকর্ষণ করেছে। খেলোয়াড়দের যুদ্ধ শেষ করার জন্য মার্চের শুরু পর্যন্ত সময় আছে। ইতিমধ্যে, Fortnite অধ্যায় 3 এর প্রথম অধ্যায় শেষ হওয়ার আগে গেমারদের জন্য কিছু চমক থাকবে বলে আশা করা হচ্ছে।