MiHoYo স্টুডিও 2022 সালের প্রথম দিনে জেনশিন ইমপ্যাক্টের জন্য একটি বড় আপডেট প্রকাশের ঘোষণা করেছে, যা গেমটিতে প্রচুর সামগ্রী নিয়ে আসে।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, MiHoYo স্টুডিও ঘোষণা করেছে যে এটি Genshin ইমপ্যাক্ট রোল প্লেয়িং অ্যাকশন গেমের একটি বড় আপডেটের মাধ্যমে নতুন বছর শুরু করবে। ফ্লিটিং কালার ইন ফ্লাইট নামক সংস্করণ 2.4, 5 জানুয়ারী, 2022-এ খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে এবং Genshin Impact-এ পুরস্কার, অঞ্চল, শত্রু এবং দুটি নতুন খেলার যোগ্য চরিত্র সহ ল্যান্টার্ন রাইট ফেস্টিভ্যাল নিয়ে আসবে।

বার্ষিক ল্যান্টার্ন রাইট ইভেন্ট খেলোয়াড়দের একটি বিনামূল্যে 4-তারকা Liyue চরিত্র পাওয়ার সুযোগ দেয় এবং আবার তাদের “উৎকৃষ্ট” পুরস্কার জেতার সুযোগ দেয়। গেনশিন ইমপ্যাক্টের নতুন গেম এরিয়া এনকানোমিয়া নামে পরিচিত; একটি প্রাচীন পানির নিচের সভ্যতার ধ্বংসাবশেষ যা গেমাররা অন্বেষণ করতে পারে।

“অন্যান্য ইনাসুমা দ্বীপপুঞ্জের বিপরীতে, ইনকানোমিয়া হল সমুদ্রের নীচে একটি বিশাল ভাসমান দ্বীপ যা ক্রমাগত অ্যাবিস বা অ্যাবিস দ্বারা ক্ষয়প্রাপ্ত হয়,” মিহোয়ো স্টুডিও এই অঞ্চল সম্পর্কে লিখেছেন৷ ওয়াটসুমি দ্বীপের মানুষের পূর্বপুরুষরা একবার সেখানে বাস করতেন এবং একটি প্রাচীন সভ্যতার ধ্বংসাবশেষ রেখে গিয়েছিলেন যা ভূমিতে পাওয়া অন্য যেকোন প্রাচীন অবশেষের চেয়ে পুরানো। “খেলোয়াড়রা ধাঁধা সমাধান করে এবং লুকানো এনকানোমিয়া এলাকার গভীরতা অন্বেষণ করে, যেখানে দিন এবং রাতের কোন অর্থ নেই, প্রাচীন সভ্যতার কৃত্রিম সূর্য, দাইনিচি মিকোশি ব্যবহার করার একটি উপায় খুঁজে পাবে।”

Enkanomia এর নতুন বিপজ্জনক শত্রু আছে, কিন্তু খেলোয়াড়দের হুমকি মোকাবেলা করার জন্য নতুন সঙ্গী থাকবে। খেলার যোগ্য দুটি নতুন চরিত্র হল শেনহে পাঁচ তারকা এবং ইউন জিন চার তারকা। Shenhe চরিত্রটি Cryo শক্তি ব্যবহার করে এবং তার প্রধান দক্ষতার সাহায্যে উপাদান দক্ষতা এবং সংলগ্ন গোষ্ঠীর সদস্যদের ক্ষতির পরিমাণ বৃদ্ধি করতে পারে। অন্যদিকে, ইউন জিন চরিত্রটি জিও ভিশন শক্তিতে সজ্জিত এবং তার সতীর্থদের স্বাভাবিক আক্রমণকে শক্তিশালী করতে পারে।

গেনশিন ইমপ্যাক্টের 2.4 আপডেট লিউয়ে হারবার এলাকায় গেম, বুথ, বিক্রেতা এবং অন্যান্য উৎসব নিয়ে আসে। গেনশিন ইমপ্যাক্ট বর্তমানে প্লেস্টেশন 4, প্লেস্টেশন 5, পিসি, অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে উপলব্ধ এবং একটি অনির্দিষ্ট সময়ে নিন্টেন্ডো সুইচ কনসোলে আঘাত করবে।