সনি প্লেস্টেশন সাইটে অফিসিয়াল প্লেস্টেশন ভিআর 2 পৃষ্ঠা চালু করেছে; একটি পৃষ্ঠা যা খেলোয়াড়দের প্রাক-বিক্রয় কখন শুরু হবে তা জানতে প্রাক-নিবন্ধন করার সুযোগ দেয়।

অফিসিয়াল প্লেস্টেশন VR2 ওয়েবসাইটটি সক্রিয় করা হয়েছে, এবং আপনি এই ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের খুব উচ্চ মানের সাথে সম্পর্কিত সমস্ত ধরণের প্রযুক্তিগত বিবরণ খুঁজে পেতে পারেন৷ সর্বশেষ গেমের খবর অনুযায়ী, প্লেস্টেশন সাইটের এই অফিসিয়াল পৃষ্ঠাটি সক্রিয় করা হলে তা অনেককে নিশ্চিত করবে যে PS VR2 নভেম্বর 2022-এর কাছাকাছি প্রকাশিত হবে। পৃষ্ঠার শীর্ষে, আমরা পড়ি: “PlayStation VR 2. ভার্চুয়াল বাস্তবতা হিসাবে গেমিং একটি বিশাল লাফ দিয়ে নতুন প্রজন্মের মধ্যে প্রবেশ করে, এমন জগতে পা রাখে যা খেলোয়াড়কে সত্যিকারের অনুভব করে।”

এই সাইটে আপনি PS VR2 সেন্স কন্ট্রোলার এবং এই নতুন Sony ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের ক্ষমতা সম্পর্কে বিভিন্ন বিবরণ পড়তে পারেন। মজার ব্যাপার হল, প্লেয়াররা যখন স্ক্রিনের নীচে পৌঁছায় তখন তাদের একটি রেজিস্ট্রেশন অপশন দেওয়া হয়; যদি তারা চায়, তাদের PSN অ্যাকাউন্ট নিবন্ধন করে, তারা নিশ্চিত হতে পারে যে প্লেস্টেশন VR2 সম্পর্কে কোনো সংবাদ প্রকাশিত হওয়ার সাথে সাথে তাদের জানানো হবে। যে কেউ এইভাবে অফিসিয়াল প্লেস্টেশন VR2 পৃষ্ঠায় নিবন্ধন করবে, তারা অফিসিয়াল বর্ণনার উপর ভিত্তি করে নতুন ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট গেমের উন্মোচন, প্রকাশের তারিখ এবং প্রাক-বিক্রয় শুরুর সময় সম্পর্কে সর্বশেষ তথ্য পাবে।

Sony PlayStation VR 2 Horizon Call of the Mountain-এ একটি বিশাল ডাইনোসরের মতো মেশিন প্রাণী

মজার বিষয় হল, প্লেস্টেশন ভিআর 2 এর জন্য এখনও পর্যন্ত যে প্রক্রিয়াটি করা হয়েছে তা PS5 কনসোলের অনেককেই মনে করিয়ে দেয়। সোনি প্রথমে CES-এ তার অফিসিয়াল লোগো উন্মোচন করে এবং তারপরে ফেব্রুয়ারিতে সাইটে অফিসিয়াল প্লেস্টেশন 5 পৃষ্ঠা চালু করে। কয়েক মাস পরে, আমরা নিজেই ডিভাইসটির উন্মোচন দেখেছি এবং তারপরে নভেম্বরে, PS5 কনসোল এসেছিল। তাই হয়তো সম্পূর্ণ উন্মোচন প্রক্রিয়ার ধারাবাহিকতা এবং প্লেস্টেশন VR2 প্রকাশ একইভাবে অনুসরণ করবে।