ভীতিকর অ্যাকশন গেম ডাইং লাইট 2 স্টে হিউম্যান স্টিমে দুর্দান্ত শুরু করেছে এবং অনেক খেলোয়াড়কে আকর্ষণ করেছে।

এটা বলা অযৌক্তিক নয় যে খেলোয়াড়রা ডাইং লাইট 2 স্টে হিউম্যান প্রকাশ করতে খুব উত্তেজিত ছিল। যদিও টাকল্যান্ডের পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্ব-ওপেনিং রোল-প্লেয়িং গেমটি বিকাশের উত্থান-পতনে অনেক বিলম্ব এবং অসুবিধার সম্মুখীন হয়েছিল, তবে অভিজ্ঞতার জন্য ভক্তদের অপেক্ষা শেষ হয়েছিল। এখন, সর্বশেষ গেমের খবরে, আমাদের জানানো হয়েছে যে স্পষ্টতই খেলোয়াড়দের ডাইং লাইট 2 উপভোগ করার উত্তেজনা গেমটির একটি শক্তিশালী সূচনা করেছে।

ডাইং লাইট 2 স্টে হিউম্যানের স্টিমে 226,000 এরও বেশি প্লেয়ার ছিল, একটি সংখ্যা যা ক্রমাগত এবং দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এই গেমটি বর্তমানে স্টিমে সর্বোচ্চ সংখ্যক একযোগে খেলোয়াড় নিয়ে কাজ করার ক্ষেত্রে চতুর্থ স্থানে রয়েছে এবং এটি জিটিএ 5, টিম ফোর্টেস 2 এবং রেইনবো সিক্স সিজ-এর মতো গেমগুলিকে ছাড়িয়ে গেছে। SteamDB এর মতে, ডাইং লাইটের প্রথম সংস্করণের একযোগে সর্বোচ্চ সংখ্যক খেলোয়াড় 2017 সালে স্টিমে রেকর্ড করা হয়েছিল, যা 45,000 খেলোয়াড়কে ছাড়িয়ে গেছে। যাইহোক, ডাইং লাইট 2 কয়েক ঘন্টার মধ্যে স্টিমের খেলোয়াড়দের সংখ্যার 5 গুণেরও বেশি আকর্ষণ করেছে, যা এখনও বাড়ছে।

ডাইং লাইট 2 স্টে হিউম্যান আপডেট প্যাকেজের প্রথম দিন সম্প্রতি প্রকাশিত হয়েছে, গেমটিতে হাজারেরও বেশি উন্নতি এনেছে। কিছু সময় আগে, টাকল্যান্ড গেমটির নিন্টেন্ডো সুইচ সংস্করণের বিলম্বের ঘোষণা করেছিল এবং বলেছিল যে এই হাইব্রিড কনসোলের ব্যবহারকারীদের 2022 সালের শেষের দিকে এটির অভিজ্ঞতা পাওয়ার আশা করা উচিত। যারা এই অ্যাকশন-প্যাকড গেমটির প্লেস্টেশন 4 এবং এক্সবক্স ওয়ান সংস্করণ কিনবেন বিনামূল্যে 9ম প্রজন্মে আপগ্রেড করতে সক্ষম হবেন৷

ডাইং লাইট 2 স্টে হিউম্যান বর্তমানে প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজ প্ল্যাটফর্মে উপলব্ধ | এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান এবং পিসি পরীক্ষামূলক। এই হরর গেমটি, ভূমিকা বাদ দিয়ে, যার সমস্ত অংশ একটি কোপে অভিজ্ঞ হতে পারে, এতে 40,000 লাইনের সংলাপ রয়েছে। টাকল্যান্ড কখন কো-অপটি চালু করা হবে তা জানায়নি, তবে পাঁচ বছরের সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে।