ব্লুমবার্গ মিডিয়া থেকে জেসন শ্রেয়ার রিপোর্ট করেছেন যে প্লেস্টেশনটি স্পার্টাকাস নামের একটি পরিষেবাতে কাজ করছে, যা সোনির গেমপ্যাক হয়ে উঠবে।

ব্লুমবার্গ মিডিয়া শ্রেয়ার বিশ্বাস করে যে নতুন সাবস্ক্রিপশন তিনটি স্তরে অফার করা হবে এবং বসন্তে শুরু হবে।
ব্লুমবার্গ মিডিয়ার মতে, বসন্তে সোনি ইন্টারঅ্যাকটিভ এন্টারটেইনমেন্ট একটি নতুন শেয়ার্ড পরিষেবা প্রবর্তন করছে যা প্লেস্টেশন প্লাস এবং প্লেস্টেশন নাউকে একসাথে নিয়ে আসে। পরিষেবা, যা প্লেস্টেশন বর্তমানে Spartacus কোড নামে কাজ করছে, গেমারদের আধুনিক এবং পুরানো গেমগুলিতে অ্যাক্সেস দেবে। স্পষ্টতই, প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 প্লেয়ার উভয়ই এই নতুন পরিষেবাটি ব্যবহার করতে পারবেন।

প্লেস্টেশন প্লাস ব্র্যান্ডটি Sony দ্বারা ধরে রাখা হয়েছে, এবং Sony আলাদাভাবে PlayStation Now পরিষেবাটি বন্ধ করে দিচ্ছে৷ কিন্তু নতুন পরিষেবা, তার শীর্ষ দুটি স্তরে, একই সাথে গ্রাহকদের উভয়ের সমস্ত সুবিধা প্রদান করে৷ ব্লুমবার্গের দেখা নথি অনুসারে, আপনি তিনটি স্তরে সোনির নতুন পরিষেবাতে সাবস্ক্রাইব করতে পারেন।

প্রথম এবং সস্তা সাবস্ক্রিপশন বর্তমান প্লেস্টেশন প্লাসের অনুরূপ এবং প্রতিস্থাপিত হবে। দ্বিতীয় সাবস্ক্রিপশন প্রথম সাবস্ক্রিপশন সুবিধাগুলি ছাড়াও, এতে PS4 এবং PS5 কনসোল গেমগুলির একটি বড় সংরক্ষণাগার অন্তর্ভুক্ত রয়েছে। শ্রেয়ার আশা করেন না যে Sony-এর সবথেকে বড় এক্সক্লুসিভ গেমগুলি রিলিজ হওয়ার দিন থেকে পরিষেবাতে পাওয়া যাবে, কিন্তু একই সময়ে, এতে থাকা গেমগুলি এবং দর্শকদের জন্য পরিষেবার সুবিধাগুলি PS Now এবং PS Plus-এর থেকে অনেক বেশি হবে৷

সাবস্ক্রিপশনের সর্বোচ্চ স্তরে, পূর্ববর্তী সমস্ত আইটেমগুলি ছাড়াও, আপনি অনলাইনে স্ট্রিমিং বা গেম খেলার অ্যাক্সেস পাবেন, নতুন গেমগুলির দীর্ঘ উত্সর্গীকৃত ডেমো এবং অবশ্যই, প্লেস্টেশন কনসোল, প্লেস্টেশন 2 কনসোল থেকে ক্লাসিক গেমগুলির একটি সংরক্ষণাগার। , প্লেস্টেশন 3 কনসোল এমনকি PSP কনসোল। জেসন শ্রেয়ার ব্লুমবার্গে ব্যাখ্যা করেছেন যে সনি এই নতুন শেয়ারিং পরিষেবার সাথে আরও বেশি দর্শক পেতে ক্লাউড গেমিংয়ে তার বিনিয়োগ বাড়িয়েছে। জিম রায়ান, সনি ইন্টারেক্টিভ এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান এবং সিইও, পূর্বে বলেছেন যে প্লেস্টেশন ভবিষ্যতে ভাগ করা পরিষেবার জন্য তার আরও গুরুতর পরিকল্পনা ব্যাখ্যা করবে।