Sloclap Studios সবেমাত্র প্রকাশের পর সিফুকে সমর্থন করার পরিকল্পনা প্রকাশ করেছে।

সিফু গেমের নির্মাতারা ঘোষণা করেছেন যে ভবিষ্যতে এই গেমটিতে নতুন সামগ্রী যুক্ত করা হবে। নির্মাতাদের মতে, মনে হচ্ছে এই গেমটিতে মাল্টিপ্লেয়ার এবং অনলাইন মোড যোগ করা হবে না। স্লোক্ল্যাপ স্টুডিওর কাজের কিছু অনুরাগী আশা করেছিলেন যে সিফু ডেভেলপাররা গেমটিতে একটি মাল্টিপ্লেয়ার বিভাগ যুক্ত করার সম্ভাবনা নির্দেশ করবে; কারণ অ্যাবসলভার, স্টুডিওর আগের খেলা, খেলোয়াড়দের মাল্টিপ্লেয়ারে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেয়।

সিফু বর্তমানে পিসি, প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 এ উপলব্ধ। এখনও পর্যন্ত, কিছু সমালোচক উল্লেখ করেছেন যে সিফুর সংগ্রামগুলি খুব কঠিন, এবং কিছু খেলোয়াড় গেমপ্লের অসুবিধা নিয়ে অসন্তুষ্ট হতে পারে। স্লোক্ল্যাপ স্টুডিওস এখন তার প্রকাশের পরে সিফুকে সমর্থন করার পরিকল্পনার কথা উল্লেখ করেছে, তবে গেমপ্লে অসুবিধা পরিবর্তনের জন্য আপডেটগুলি প্রকাশ করার কোনও পরিকল্পনা দেখতে পাচ্ছে না।

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, স্লোক্ল্যাপের বিপণন পরিচালক ফেলিক্স গার্চিনস্কি উল্লেখ করেছেন যে ভবিষ্যতে সিফুর জন্য আরও একক-প্লেয়ার সামগ্রী উপলব্ধ হবে, এবং জোর দিয়েছিলেন যে গেমটি একক-প্লেয়ার থাকবে। “আমরা সীমিত সুযোগ-সুবিধা সহ একটি স্বাধীন স্টুডিও এবং আমরা চেয়েছিলাম যে দলটি একটি ব্যাপক এবং স্বতন্ত্র একের পর এক অভিজ্ঞতা তৈরিতে মনোনিবেশ করুক,” গারসিনস্কি যোগ করেছেন। “আমরা গেমটি প্রকাশের পরে আরও সামগ্রী সরবরাহ করার পরিকল্পনা করছি।”

দুর্ভাগ্যবশত, এই বিবৃতিটি সিফু গেম অ্যাড-অনের বিষয়বস্তু সম্পর্কে বেশি তথ্য প্রদান করে না। যাইহোক, কেউ খেলোয়াড়দের লড়াইয়ের দক্ষতাকে চ্যালেঞ্জ করার জন্য নতুন পর্যায় এবং ক্ষমতা যোগ করার আশা করতে পারে। এছাড়াও, গেমের প্রকৃতির কারণে, গল্পের বিভাগ ছাড়াও নতুন মোড যুক্ত করা সম্ভব। স্লোক্ল্যাপ স্টুডিওর সীমিত সংস্থানগুলিতে গার্চিনস্কির রেফারেন্স দেওয়া, মনে হচ্ছে যে সিফু অ্যাড-অন সামগ্রী শীঘ্রই উপলব্ধ হবে না।

এটা আশ্চর্যজনক নয় যে সিফু মাল্টিপ্লেয়ারের জন্য মুক্তি পায়নি; কারণ প্রোডাকশন স্টুডিও গত বছর ঘোষণা করেছিল যে এই কাজটি হবে সম্পূর্ণ একক এবং কাল্পনিক খেলা।