SEGA জনপ্রিয় গেম ফ্র্যাঞ্চাইজি এবং আইপিগুলির পাহাড়ে বসে আছে এবং জাপানি প্রকাশকের তাদের সাথে প্রায় কিছুই করার নেই বলে মনে হয়।

পিসি দর্শকদের জন্য সোনিক, ইয়াকুজা, পারসোনা এবং টোটাল ওয়ার ছাড়াও, কোম্পানিটি তার জনপ্রিয় গেম ট্রেজার ব্যবহার করে না। যাইহোক, কিছু ব্যতিক্রম আছে, এবং একটি নতুন ব্লুমবার্গ রিপোর্ট দেখায় যে জিনিসগুলি পরিবর্তন হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, প্রকাশক ক্রেজি ট্যাক্সি এবং জেট সেট রেডিওকে পুনরুজ্জীবিত করার জন্য পরিচিত, যা সেগার প্রোগ্রামগুলির সাথে পরিচিত ব্যক্তিদের উদ্ধৃত করে। এই ক্লাসিক ড্রিমকাস্ট ফ্র্যাঞ্চাইজিগুলি নিশ্চিত যে সমস্ত সেগা ভক্তদের ফিরে আসার ইচ্ছার তালিকায় রয়েছে, তাই উভয়ই ফিরে আসছে তা শুনে আশ্চর্যজনক লাগছে।

যদিও এটি প্রথমে উত্তেজনাপূর্ণ মনে হতে পারে, কিছু বিশদ বিবরণ রয়েছে যা কিছু উদ্বেগের কারণ হতে পারে। এই প্রতিবেদনটি SEGA সুপার গেম উদ্যোগ নিয়ে আলোচনা করে, যা কোম্পানিটিকে পরবর্তী কয়েক বছরে বেশ কয়েকটি বড় মাপের গেম প্রকাশ করতে সক্ষম করবে। স্পষ্টতই, 2025 সালে চালু করার লক্ষ্য নিয়ে ক্রেজি ট্যাক্সির পুনরুজ্জীবন প্রায় এক বছর ধরে বিকাশের অধীনে রয়েছে। সম্ভবত মজার বিষয় হল এই গেমগুলি লাইভ পরিষেবার আকারে প্রকাশ করা হবে। এই গেমগুলিতে অ্যাপ-মধ্যস্থ অর্থপ্রদান, ক্রসওভার, অনলাইন সামগ্রী এবং NFT অন্তর্ভুক্ত থাকতে পারে৷

এর কিছুই নিশ্চিত করা হয়নি, তবে সেগা অতীতে সুপার গেম প্রকল্পে নতুন প্রযুক্তি ব্যবহারের কথা উল্লেখ করেছে। স্পষ্টতই, আমরা সত্যিকারের বিচার করতে পারার আগে, আমাদের শক্ত করে ধরে রাখতে হবে এবং দেখতে হবে কী হয়। আপাতত, দেখে মনে হচ্ছে নতুন ক্রেজি ট্যাক্সি এবং জেট সেট গেমগুলির জন্য ভক্তদের প্রার্থনা শেষ পর্যন্ত উত্তর দেওয়া হবে, তবে তাও ধোঁয়াশার মধ্যে রয়েছে।

ব্লুমবার্গ সূত্র বলছে যে শিরোনামগুলি এখনও বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং এটি বাতিল হয়ে যেতে পারে, তাই কেউ জানে না কী হবে।