অবশেষে, এটা স্পষ্ট হয়ে গেল যে স্বাধীন আনপ্যাকিং গেম, যা বিভিন্ন পুরস্কার জিতেছে, প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5-এ গেমারদের জন্য ঠিক কোন তারিখে উপলব্ধ হবে।

আনপ্যাকিং 10 মে PS4 এবং PS5 কনসোলে প্রকাশ করা হবে। ফলস্বরূপ, প্লেস্টেশন গেমাররা চার দিনে এই প্রভাবটি অনুভব করতে পারে। Anpking, যিনি তার ভিন্ন গল্প বলার এবং স্বাচ্ছন্দ্যপূর্ণ গেমপ্লের জন্য প্রশংসিত হয়েছেন, সম্প্রতি BAFTA থেকে দুটি পুরস্কার পেয়েছেন।

স্রষ্টা হিসাবে উইচ বিম স্টুডিওস এবং কাজের প্রকাশক হিসাবে নম্র গেমস সম্ভবত প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5-এ আনপ্যাকিং প্রকাশের মাধ্যমে এর সাফল্যকে প্রসারিত করার আশা করতে পারে। আনপ্যাকিং কয়েক মাস আগে নিন্টেন্ডো সুইচ, এক্সবক্স ওয়ান এবং পিসি (ম্যাক, লিওনেক্স এবং উইন্ডোজ) এর জন্য প্রকাশিত হয়েছিল।

আনপ্যাকিং গেম চলাকালীন, আপনি কয়েকবার সরে যান এবং বসবাসের জন্য একটি নতুন বাড়িতে চলে যান। ফলস্বরূপ, কক্ষগুলি পরিষ্কার করতে এবং বিভিন্ন আইটেমগুলি সঠিক জায়গায় রাখতে আপনাকে অনেকবার বাক্সগুলি খুলতে হবে। আপনি যদি এখনও গেমটির অভিজ্ঞতা বা অনভিজ্ঞতা সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত না নিয়ে থাকেন তবে আপনি আফশিন পিরুজির জোমজিতে আনপ্যাকিং-এর পর্যালোচনা পড়তে চাইতে পারেন।