2K নিশ্চিত করেছে যে ক্রস-প্লে ক্ষমতা শীঘ্রই বর্ডারল্যান্ডস 3 এ প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে 2K গেমস প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 সংস্করণে ক্রসওভার ক্ষমতা নিশ্চিত করেছে। 2021 সালের জুনে, বর্ডারল্যান্ডস 3 প্রকাশের প্রায় দুই বছর পরে, প্লেস্টেশন ছাড়া সমস্ত সংস্করণে ক্রস-প্লে সমর্থন যোগ করা হয়েছিল। সেই সময়ে, গিয়ারবক্সের সিইও রেন্ডি পিচফোর্ড ঘোষণা করেছিলেন যে ক্রসওভারবোর্ডল্যান্ডস 3 ক্ষমতা প্লেস্টেশন কনসোলে উপলব্ধ হবে না। একই দিনে, জিম রায়ান, সিইও এবং সোনির ইন্টারঅ্যাকটিভ এন্টারটেইনমেন্টের প্রধান, বলেছেন যে প্লেস্টেশনে আরও গেম অদূর ভবিষ্যতে ক্রসপ্লে সমর্থন করবে। এটা সত্যিই সাম্প্রতিক মাসগুলোতে ঘটেছে.

সম্প্রতি ঘোষণা করা হয়েছে যে Tiny Tina’s Wonderlands, বর্ডারল্যান্ডস সিরিজের একটি স্পিন-অফ, প্লেস্টেশন সহ সমস্ত প্ল্যাটফর্মে সম্পূর্ণ ক্রস-প্লে সমর্থন সহ উপলব্ধ হবে। Randy Pitchford বলেছেন যে Borderlands 3 শীঘ্রই মামলা অনুসরণ করবে. 2K, প্রকাশক, এখন এটি নিশ্চিত করেছেন, বলেছেন যে ক্রসপ্লে প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 সংস্করণে যোগ করা হবে “অদূর ভবিষ্যতে।” তাই এই প্ল্যাটফর্মের ব্যবহারকারীরা শীঘ্রই Xbox, PC এবং Google Studio ব্যবহারকারীদের সাথে Borderlands 3-এর অভিজ্ঞতা লাভ করতে সক্ষম হবেন।

যাইহোক, আমরা এখনও সঠিক সময় জানি না কখন ক্রস-প্লে বৈশিষ্ট্যটি বর্ডারল্যান্ডস 3 এর প্লেস্টেশন সংস্করণগুলির জন্য উপলব্ধ হবে। এটি একটি আপডেটের আকস্মিক প্রকাশের সাথেই ঘটবে বলে আশা করা হচ্ছে। Tiny Tina’s Wonderlands মুক্তি পাবে 25 মার্চ, 2022-এ Xbox One, Xbox X সিরিজের প্ল্যাটফর্মে | Xbox S সিরিজ, PlayStation 4, PlayStation 5 এবং PC বিবেচনা করা হয়।