সিডি রেড প্রজেক্ট স্টুডিও শীঘ্রই Xbox গেমপ্যাডের মতো শেয়ার করা পরিষেবাগুলির ব্যবহারকারীদের জন্য সাইবারপাঙ্ক 2077 উপলব্ধ করতে চায় না।

সিডি প্রজেক্ট স্টুডিওস বলেছে যে সাইবারপাঙ্ক 2077 নেভিগেট করা খুব তাড়াতাড়ি যেকোনও শেয়ার করা পরিষেবায়। সোমবার Xbox GamePass-এর মতো পরিষেবাগুলি ভাগ করার জন্য Cyberpunk 2077 চালু করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, Project Redd-কে সোমবার বিনিয়োগকারীদের সভা শুরু করার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল৷ এই মডেল থেকে, শেয়ার করা পরিষেবাগুলি শুধুমাত্র পণ্যের জীবনচক্রের একটি নির্দিষ্ট সময়ের জন্য উপযুক্ত৷ ; “কিন্তু খুব তাড়াতাড়ি পৌঁছানো যাবে না।”

“The Witcher 3 কিছু সময়ের জন্য শেয়ার করা পরিষেবাগুলি [Xbox GamePass এবং PlayStation Now] তে পাওয়া যাচ্ছে, কিন্তু আমাদের প্রতিবারই এর খরচ এবং খরচ ওজন করতে হবে,” তিনি বলেন। অতএব, আমাদের একটি শেয়ার্ড সার্ভিসে একটি গেমের রিলিজকে এর বিক্রয়ের সাথে তুলনা করা উচিত; তাই তথ্য ও পরিসংখ্যানের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। “অবশ্যই, সাইবারপাঙ্ক 2077 এর জন্য, ভাগ করা পরিষেবাগুলি অফার করা খুব তাড়াতাড়ি।” “এটি করার কোন পরিকল্পনা নেই,” প্রোজেক্ট রেডের একজন মুখপাত্র কিছুক্ষণ আগে গুজবের প্রতিক্রিয়ায় বলেছিলেন যে সাইবারপাঙ্ক 2077 একটি প্রচারমূলক ভিডিও ফাঁস হওয়ার পরে Xbox গেমে ফাঁস হবে।

অনেক উত্থান-পতনের পর, Cyberpunk 2077 অবশেষে 2020 সালের ডিসেম্বরে PlayStation 4, Xbox One, PC এবং Google স্টুডিও প্ল্যাটফর্মের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করা হয়েছিল এবং সম্প্রতি ব্ল্যাক ফ্রাইডে নিলামে $9.99-এ বিক্রি হয়েছিল। এই বিশেষ ছাড়ের কারণে সাইবারপাঙ্ক 2077 গেমের উচ্চ বিক্রি হয়েছে এবং ফলস্বরূপ স্টিম ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক মন্তব্যের সংখ্যা বেড়েছে। এই অনন্য স্বাগত জানানোর পর সিডি প্রজেক্টের প্রধান আরও বলেন যে সাইবারপাঙ্ক 2077-এর সমস্ত সমস্যা সমাধানের পরে, আমরা একটি খুব ভাল প্রভাবের মুখোমুখি হব যা খেলোয়াড়দের মনে রেকর্ড করা হবে। অ্যাডাম কিকজিনস্কি বিশ্বাস করেন যে সাইবারপাঙ্ক 2077 সময়ের সাথে সাথে একটি খুব ভাল কাজ হিসাবে বোঝা যাবে।

প্রজেক্ট রেড সম্প্রতি ঘোষণা করেছে যে সাইবারপাঙ্ক 2077 এবং দ্য উইচার 3: ওয়াইল্ড হান্টের প্লেস্টেশন 5, এক্সবক্স এক্স এবং এক্সবক্স এস সংস্করণগুলি যথাক্রমে 2022 সালের প্রথম ত্রৈমাসিক এবং 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে “নির্ধারিত হিসাবে” প্রকাশিত হবে। । এই সংস্করণগুলি প্লেস্টেশন 4 এবং Xbox One মালিকদের কাছে বিনামূল্যে উপলব্ধ৷ সাইবারপাঙ্ক 2077-এর নবম-প্রজন্মের সংস্করণটি CD প্রজেক্ট প্রজেক্ট নিজেই তৈরি করছে এবং Saber Interactive-কে Witcher 3-এর নবম-প্রজন্মের সংস্করণ প্রস্তুত করার দায়িত্ব দেওয়া হয়েছে। আপনি দ্য উইচার 3 এর নবম প্রজন্মের সংস্করণে উইচার সিরিজ দ্বারা অনুপ্রাণিত অতিরিক্ত সামগ্রীর জন্যও অপেক্ষা করতে পারেন।

সিডি প্রজেক্টের প্রধান সাইবারপাঙ্ক এবং দ্য উইচার গেম সিরিজের বিশ্বে একটি অনলাইন অভিজ্ঞতা প্রদানের বিষয়ে সাম্প্রতিক প্রশ্নোত্তর সেশনে কথা বলেছেন। 2022 সালে, সিডি প্রজেক্ট রেড নতুন উইচার এবং সাইবারপাঙ্ক গেম তৈরি করা শুরু করবে। “বর্তমানে আমাদের ফোকাস সাইবারপাঙ্ক এবং উইচারে,” স্টুডিও সম্প্রতি ঘোষণা করেছে। দুটি সেটেই দারুণ সম্ভাবনা রয়েছে। তাই আমাদের লক্ষ্যগুলির মধ্যে একটি হল একই সময়ে আমাদের AAA প্রকল্পগুলিতে কাজ করা। “আমরা আশা করি আগামী বছর এটি ঘটবে।” অবশ্যই, এই গেমগুলি খুব তাড়াতাড়ি উন্মোচিত হবে এমন আশা করা উচিত নয়; কারণ এই স্টুডিওটি ভবিষ্যতের প্রজেক্টের বিজ্ঞাপন প্রক্রিয়াকে ছোট করে দেয়।