গুজব অনুসারে, 2K গেমস অবশেষে আনুষ্ঠানিকভাবে 2022 সালে নতুন বায়োশক গেমটি চালু করতে পারে।

একটি নতুন গুজব অনুসারে, 2022 সালের গোড়ার দিকে, আমরা BioShock Isolation এর পুরো নাম সহ BioShock 4-এর আনুষ্ঠানিক পরিচিতি দেখতে পাব। গেম নিউজ ডিসক্লোজার অনুসারে, নতুন বায়োশক গেমের নাম পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে এবং এই পণ্যটি অবাস্তব ইঞ্জিন 5 দিয়ে তৈরি করা হয়েছিল। অবশ্যই, ক্লাউড চেম্বার স্টুডিও দ্বারা প্রকাশিত পূর্ববর্তী চাকরির বিজ্ঞাপনগুলি এটি কমবেশি জানা গেছে যে বিকাশকারীরা অবাস্তব ইঞ্জিন 5 এর জন্য চলে গেছে।

অযৌক্তিক গেম স্টুডিওর অনেক প্রাক্তন সদস্য এখন ক্লাউড চেম্বার স্টুডিওতে একটি নতুন বায়োশক গেমে কাজ করছেন। অযৌক্তিক গেমস বন্ধ হওয়ার পর অনেক বছর কেটে গেছে; কেন লেভিনের অধীনে দলটি আসল বায়োশক ট্রিলজির মতো কাজ তৈরি করেছে। 2K গেমসের ক্লাউড চিম্বার স্টুডিওর অন্যান্য সদস্যদের মধ্যে কয়েকজন হলেন এমন ব্যক্তি যারা শ্যাডো অফ দ্য টম্ব রাইডার, ডিউস এক্স: ম্যানকাইন্ড ডিভাইডেড, মাফিয়া 3 বা ওয়াচ ডগস: লিজিয়নের মতো কাজগুলিতে কাজ করেছেন।

ভুলে যাবেন না যে ক্লাউড চেম্বারটি ডিসেম্বর 2019 সালে বায়োশক 4-এ কাজ করার সঠিক উদ্দেশ্য নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল। হুইসেলব্লোয়ার বিশ্বাস করেন যে 2022 সালের প্রথম তিন মাসে বায়োশক আইসোলেশন চালু করা হবে, এবং আমরা এমন দুটি শহরে পা রাখব যা আমাদের কাছে নেই। আজ পর্যন্ত বায়োশক সিরিজে দেখা গেছে; একটি ইউটোপিয়া এবং একটি অ্যান্টি-ইউটোপিয়া যা একে অপরের উপরে স্তুপীকৃত।

উপরের শহরে একজন সফল প্রতিষ্ঠাতার নেতৃত্বে বসবাসকারী মুক্ত এবং ধনী লোকদের একটি সম্প্রদায় থাকার কথা। নিম্ন শহরটি একটি ভিন্ন পরিস্থিতিতে রয়েছে এবং এর জনগণ যুদ্ধ শুরু করতে আগ্রহী একজন স্বৈরশাসকের সতর্ক দৃষ্টিতে শ্বাস নিচ্ছে। দুই শহরের মধ্যবর্তী সীমানাটিকে “বিপরীত অঞ্চল”ও বলা হয় এবং খেলার জগতের ঠিক এই অংশে উপরের শহর এবং নিম্ন শহরের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে।

চাকরির বিজ্ঞাপনে দেখানো হয়েছে যে নতুন বায়োশক গেমটি সম্ভবত বিশ্ব-উন্মুক্ত এবং উল্লেখযোগ্য কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে। 2022 সালের গোড়ার দিকে গেমটির উন্মোচনের দিকে নির্দেশ করে গুজবের উত্সের মাঝখানে দেখায় যে গেম অ্যাওয়ার্ড 2021-এ আমাদের BioShock 4 এর জন্য অপেক্ষা করা উচিত নয়।