Star Wars: Hunters কে 2023-এ ফিরিয়ে দেওয়া হয়েছে, Zynga এবং Lucasfilm Games দ্বারা ঘোষণা করা হয়েছে।

Star Wars: Hunters হল একটি অনলাইন মাল্টিপ্লেয়ার গেম যা নিন্টেন্ডো সুইচ কনসোলের জন্য জিঙ্গা স্টুডিওস এবং লুকাসফিল্ম গেম দ্বারা তৈরি করা হয়েছে। গেমটি মূলত 2021 সালে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু একবার বিলম্বিত হয়েছিল এবং এর মুক্তির তারিখ 2022 এর জন্য নির্ধারিত হয়েছিল। এখন এই গেমটির নির্মাতারা ঘোষণা করেছেন যে তারা আবারও Star Wars: Hunters এর মুক্তি স্থগিত করেছে এবং এটি 2023 সালে মুক্তি দেবে।

জিঙ্গার মতে, গেমটির মুক্তির তারিখ বিলম্বিত করা হয়েছে যাতে এটি ভক্তদের উচ্চ প্রত্যাশা পূরণ করে। এটি আরও বলা হয়েছিল যে যারা গেমটির বিটা সংস্করণগুলি অনুভব করছেন তারা এটির বিশ্বব্যাপী প্রকাশ না হওয়া পর্যন্ত নিয়মিত আপডেটের আশা করতে পারেন। জিঙ্গার মতে, স্টার ওয়ারসের পরবর্তী আপডেট: হান্টারস সফট লঞ্চ আগামী সপ্তাহে মুক্তি পাবে।

রিটার্ন অফ দ্য জেডি এবং দ্য ফোর্স অ্যাওয়েকেনস, স্টার ওয়ার্স: হান্টারস-এর ঘোষণা করা হয়েছিল ফেব্রুয়ারি 2021 নিন্টেন্ডো ডাইরেক্ট ইভেন্টের সময়। এটি একটি মাল্টিপ্লেয়ার, অনলাইন এবং দল-ভিত্তিক গেম যেখানে খেলোয়াড়রা স্টার ওয়ার মহাবিশ্বকে কেন্দ্র করে সম্পূর্ণ নতুন চরিত্র তৈরি করে। অবশেষে, যখন বিভিন্ন দল তৈরি হয়, তখন তাদের বিভিন্ন পরিবেশে অন্যান্য দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে হয় যা স্টার ওয়ার্স সিরিজ থেকে উদ্ভূত হয়।

এই ফাইটিং গেমটি নিন্টেন্ডো সুইচে বিনামূল্যে মুক্তি পেতে চলেছে এবং খেলোয়াড়দের এটির অভিজ্ঞতার জন্য নিন্টেন্ডো সুইচ অনলাইন সাবস্ক্রিপশন কিনতে হবে না। এছাড়াও, Star Wars: Hunters গেমটি অ্যাপ স্টোর এবং Google Play এর মাধ্যমে Android এবং iOS স্মার্টফোনে পাওয়া যাবে।