সম্প্রতি, মর্টাল কম্ব্যাট গেম সিরিজের স্রষ্টা এড বুন তার সর্বশেষ মন্তব্যে Nderlerm স্টুডিওর পরবর্তী গেম সম্পর্কে উল্লেখ করেছেন, কিন্তু আরও তথ্য শেয়ার করেননি।

25 তম বার্ষিক DICE পুরষ্কার গতকাল সকালে অনুষ্ঠিত হয়েছে, প্রতিটি বিভাগে পুরষ্কার দেওয়া হয়েছে গত বছর প্রকাশিত কাজের মধ্যে সেরা নাটকের জন্য। ইভেন্টটি মাইক্রোসফটের গেমিং বিভাগের প্রধান ফিল স্পেন্সারকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে সম্মানিত করেছে এবং মর্টাল কম্ব্যাট সিরিজের স্রষ্টা এড মর্টাল কম্ব্যাটকে একাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছে।

পুরস্কার প্রাপ্তির পর, এড বুন Nderlerm Studios থেকে পরবর্তী গেম সম্পর্কে কথা বলেছেন। বুনের মতে, Nderlerm Studios Injustice এবং Mortal Kombat সিরিজ উভয়ের জন্যই রিলিজের ধরণ ভেঙে দিয়েছে এবং এর ফলে দলের পরবর্তী কাজ নিয়ে জল্পনা-কল্পনা ও মার্জিন তৈরি হয়েছে। যাইহোক, এড বুন বিশ্বাস করেন যে Nederlerm এর পরবর্তী গেমের আনুষ্ঠানিক পরিচয়ের সাথে, এই বছরগুলিতে স্টুডিওর নীরবতা বোঝা যাবে। অবশেষে, মর্টাল কম্ব্যাট সিরিজের স্রষ্টা ঘোষণা করলেন যে তিনি গেমটি সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করতে পারবেন না; কারণ এতে তার অনেক কষ্ট হতে পারে।

“যখন আমরা আমাদের গেমগুলির রিলিজ প্যাটার্ন [অন্যায় এবং মর্টাল কম্ব্যাটের দ্বি-বার্ষিক রিলিজ চক্র] ভেঙে ফেলি, তখন আমরা ভবিষ্যতে কী করব তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা ছিল,” এড বুন নেদারলর্ম স্টুডিওর পরবর্তী গেম সম্পর্কে বলেছিলেন। আমি আপনাকে বলতে পারি যে এর একটি নির্দিষ্ট কারণ ছিল। যখন আমরা আমাদের পরবর্তী গেমটি চালু করি, তখন সবকিছুই যুক্তিযুক্ত বলে মনে হয়। “তবে, আমি এই পর্যায়ে আরও বিস্তারিত জানালে, আমি অনেক সমস্যার সম্মুখীন হব।”

এড বুনের মন্তব্যের বিপরীতে, মর্টাল কম্ব্যাট সিরিজের দ্বাদশ সংস্করণ সম্পর্কিত একটি চিত্র সম্প্রতি নেডারলর্মের একজন কর্মচারীর ডেস্ক থেকে ফাঁস হয়েছে, যা এই সংস্করণটির উত্পাদন সম্পর্কে গুজবকে উস্কে দিয়েছে। যাইহোক, অফিসিয়াল তথ্য পেতে, আমাদের নাদেরলাম স্টুডিওর পরবর্তী ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।