দি হরাইজন ফরবিডেন ওয়েস্ট হ্যান্ডবুক এই গরিলা গেমস স্টুডিও ওপেন-ওয়ার্ল্ড রোল প্লেয়িং গেমে 40 টিরও বেশি মেশিন প্রাণীর গল্প বলে।

Horizon Forbidden West একটি উন্মুক্ত বিশ্বের মানচিত্র তৈরির পণ্য হয়ে উঠছে এবং এর 656-পৃষ্ঠার হ্যান্ডবুক এই দাবির আরেকটি স্পষ্ট উদাহরণ। সর্বশেষ গেমের খবরের উদ্ধৃতি দিয়ে, ফিউচার প্রেস নিশ্চিত করেছে যে হার্ডকভার বইটি মার্চের শেষের দিকে পাওয়া যাবে এবং আসন্ন গরিলা গেমস স্টুডিও গেম থেকে ভক্তদের কী আশা করা উচিত তার একটি বিশদ বিশ্লেষণ অন্তর্ভুক্ত।

হরাইজন ফরবিডেন ওয়েস্ট হ্যান্ডবুকের 200 টিরও বেশি পৃষ্ঠাগুলি গেম মেশিন প্রাণীদের জন্য উত্সর্গীকৃত যা খেলোয়াড়রা তাদের অ্যাডভেঞ্চারের সময় মুখোমুখি হয় এবং তাদের মধ্যে 40 টিরও বেশি রয়েছে৷ বইয়ের পিছনের বিবরণে আরও বলা হয়েছে: “কিভাবে যন্ত্র প্রাণীদের দ্বারা সমস্ত আক্রমণ থেকে বাঁচতে হয় এবং সর্বদা তাদের নির্মূল করার সর্বোত্তম পন্থা থাকে তা শিখুন।” আপনাকে মনে রাখতে হবে যে হরাইজন জিরো ডন-এ প্রায় 26টি বিভিন্ন ধরনের শত্রু ছিল; অতএব, হরাইজন ফরবিডেন ওয়েস্টে শত্রুদের বৈচিত্র্য প্রথম সংস্করণের চেয়ে অনেক বেশি।

আপনি অ্যামাজন স্টোর থেকে হরাইজন ফরবিডেন ওয়েস্ট গেম গাইড প্রি-অর্ডার করতে পারেন, যা 31 মার্চ, 2022-এ প্রকাশিত হবে। এটা দুর্ভাগ্যজনক যে এই হ্যান্ডবুকটি খেলোয়াড়দের কাছে উপলব্ধ হবে না যখন গেমটি 18 ফেব্রুয়ারীতে চালু হবে। কিছু সময় আগে, Horizon Forbidden West টি বয়সের রেটিং পেয়েছে বা 13 বছর বা তার বেশি বয়সী কিশোরদের জন্য উপযুক্ত, যা প্রথম সংস্করণের মতো। প্লেস্টেশন 5 ব্যবহারকারীদের গেমিং অভিজ্ঞতার জন্য প্রায় 90 GB কনসোল স্টোরেজ স্পেস প্রস্তুত করা উচিত।