The Beyond a Joke অ্যাড-অন প্যাকটি সবেমাত্র শার্লক হোমস চ্যাপ্টার ওয়ানের জন্য প্রকাশিত হয়েছে এবং একটি আকর্ষণীয় গল্প সহ একটি নতুন ক্ষেত্রে শার্লক হোমসকে পরিচয় করিয়ে দিয়েছে৷

সর্বশেষ গেমের খবর অনুসারে, ফ্রগওয়্যার স্টুডিও সম্প্রতি শার্লক হোমস চ্যাপ্টার ওয়ানে বিয়ন্ড এ জোক এক্সপেনশন প্যাক আকারে একটি নতুন ফাইল যুক্ত করেছে। ডিএলসি বর্তমানে প্লেস্টেশন 5, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস এবং পিসি প্ল্যাটফর্মে উপলব্ধ, এবং মূল গেমটি প্রকাশের পরে প্রকাশিত তিনটি প্রধান গল্পের মিশনের মধ্যে এটিই প্রথম।

বিয়ন্ড এ জোক-এ, শার্লক হোমসকে অবশ্যই একজন চোর খুঁজে বের করতে হবে এবং যারা কর্ডোনার ধনী ছিনতাই করে তাদের বিচারের মুখোমুখি করতে হবে। মজার বিষয় হল, ফ্রেগোরেজ উল্লেখ করেছেন যে এই গল্পে চোর “লজ্জাজনক স্বাদ” নিয়ে চুরি করে এবং তার শিকারদের “নিষ্পাপ উপহাস” দিয়ে তা করে। এই অ্যাড-অন প্যাকটি, অবশ্যই, শার্লক হোমস চ্যাপ্টার ওয়ান মালিকদের জন্য বিনামূল্যে উপলব্ধ নয়, এবং খেলোয়াড়দের এটির অভিজ্ঞতা নিতে $ 4.99 দিতে হবে।

এই DLC এর গেমপ্লে টাইম হবে এক ঘন্টার একটু বেশি। এছাড়াও, যারা বিয়ন্ড এ জোক কিনেছেন তাদের গিল্ডেড কেজ নামক আসল গেমটির দ্বিতীয় প্রধান মিশন শেষ করার পরে মানচিত্রের গ্র্যান্ড সারায় বিভাগে লুকিয়ে পড়তে হবে। এছাড়াও, Beyond a Joke-এ Newcomer Outfit এবং Widow’s Outfit নামে দুটি নতুন শার্লক হোমসের পোশাক অন্তর্ভুক্ত রয়েছে।

Frogwares যোগ করেছে যে পরবর্তী দুটি গল্প DLCs, Mycroft’s Pride এবং M for Mystery, 2022 সালের প্রথম দিকে মুক্তি পাবে। এটি উল্লেখ করার মতো যে শার্লক হোমস চ্যাপ্টার ওয়ানের জন্য সেন্টস অ্যান্ড সিনারস অ্যাড-অন প্যাকেজটি আগে প্রকাশিত হয়েছিল। এছাড়াও, আপনি যদি এই সমস্ত DLC-এর অভিজ্ঞতা নিতে চান এবং সেগুলির জন্য একবারে অর্থ প্রদান করতে চান, আপনি $24.99 পোস্ট-সিজন কিনতে পারেন।

Frogwares Studios এছাড়াও ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছে যে এটি অদূর ভবিষ্যতে আরও বিনামূল্যের অ্যাড-অন প্যাকেজ অফার করবে। এটি সম্প্রতি ঘোষণা করা হয়েছিল যে শার্লক হোমস চ্যাপ্টার ওয়ানের প্লেস্টেশন 4 এবং এক্সবক্স ওয়ান সংস্করণের প্রকাশের তারিখ দ্বিতীয়বারের জন্য বিলম্বিত হয়েছে। কারণ বিকাশকারীরা বলছেন যে তারা নিশ্চিত করতে চান যে “এই সংস্করণগুলি অষ্টম-প্রজন্মের কনসোলগুলিতে ভাল মানের এবং সর্বোত্তম কর্মক্ষমতা সহ চালিত হয়।” তারা উল্লেখ করেছে যে আগের প্রজন্মের শার্লক হোমস চ্যাপ্টার ওয়ানের সংস্করণ সম্ভবত 2022 সালের প্রথম ত্রৈমাসিকে প্রকাশিত হবে।