এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে গ্রান তুরিসমো 7-এ ড্রাইভিং রুটের সংখ্যা সিরিজের আগের অংশের চেয়ে বেশি।

একটি স্বনামধন্য জাপানি মিডিয়া নিশ্চিত করেছে যে গ্রান তুরিসমো 7-এ আমরা 420 টিরও বেশি গাড়ি এবং 90টিরও বেশি রেস ট্র্যাকের মুখোমুখি হব। এই সিরিজের কিছু অংশের পরিস্থিতির সাথে তুলনা করা হয়, যার মধ্যে গ্রান তুরিসমো স্পোর্ট নিজেই রিলিজের সময়, উভয় সংখ্যাই খুব ভালো দেখায়। অবশ্যই, Gran Turismo 7-এর জন্য Sony Polyphony Digital Studio সাপোর্ট গাড়ির সংখ্যা, রুট এবং প্রতিটি রুটের বিভিন্ন মোড বাড়াতে পারে।

সমস্ত 90 টি ট্রেইল বাস্তবসম্মত দৃশ্য এবং আবহাওয়ার অবস্থার সাথে নির্মিত। এটাও নিশ্চিত করা হয়েছে যে GT মোড, যেটি অনেক ভক্ত গ্রান তুরিসমো 7-এ ফিরে আসতে আগ্রহী ছিল, সেটি সর্বশেষ প্লেস্টেশন রেসিং গেমের অন্তর্ভুক্ত। Gran Turismo 7-এ নতুন ইভেন্টগুলিও অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার জন্য এমনকি গাড়ি কেনা, বিক্রি এবং প্রযুক্তিগতভাবে সামঞ্জস্য করার জন্য।

Gran Turismo 7 গেমারদের একটি বিশদ একক অভিজ্ঞতা প্রদান করবে। ব্র্যান্ড সেন্ট্রালে, আপনি 300 টিরও বেশি গাড়ি কিনতে পারেন যা 2011 এবং পরবর্তী পণ্য এবং 60 টিরও বেশি বিভিন্ন ব্র্যান্ডের। ব্যবহৃত গাড়ির ডিলার বিভাগে, আপনি এমন গাড়িগুলি খুঁজে পাবেন যেগুলি আর বাস্তব জগতে উত্পাদিত হয় না এবং 80 এবং 90 এর দশকের পণ্য৷ প্রতিদিন আমরা এই বিভাগে একটি গাড়ির সংযোজন দেখব।

আপনি গ্যারেজে 1,000 টিরও বেশি গাড়ি সংরক্ষণ করতে পারেন। এটা সত্য যে Gran Turismo 7-এ মুক্তির দিনে 420 টিরও বেশি গাড়ির মডেল রয়েছে, তবে ভুলে যাবেন না যে গেমার তাদের প্রতিটির চেহারা এবং প্রযুক্তি ব্যক্তিগতকৃত করার ক্ষমতা রাখে। ফলস্বরূপ, একটি গাড়ির বিভিন্ন সংস্করণ আপনার গ্যারেজে পাওয়া যাবে। ইঞ্জিন, টায়ার, ব্রেক, সাসপেনশন এবং আরও অনেক কিছু আপনার কেনাকাটা এবং ব্যক্তিগতকরণের সাথে পরিবর্তন হতে পারে। গেমটিতে প্রচুর সংখ্যক অংশ রয়েছে যাতে খেলোয়াড়ের গাড়ির যথাযথ প্রযুক্তিগত ব্যক্তিগতকরণের জন্য প্রয়োজনীয় সুবিধা থাকে; সুপারচার্জার এবং টার্বোচার্জার সহ। আপনার প্রযুক্তিগত ব্যক্তিগতকরণের উপর ভিত্তি করে গাড়ির ওজন এবং এর শক্তিও পরিবর্তিত হয়।

জিটি অটো বিভাগে, আপনি 130টি চাকা এবং 600 টিরও বেশি অ্যারোডাইনামিক টুকরা দিয়ে আপনার গাড়িতে পরিবর্তন করতে পারেন। তেল পরিবর্তন, গাড়ী ধোয়া, গাড়ী পেইন্টিং এবং সমস্ত ধরণের ব্যক্তিগতকরণ আপনার জন্য উপলব্ধ। জাপানি মিডিয়া গ্রান তুরিসমো 7 গেমটিতে 40 টিরও বেশি বিভিন্ন দেশের 2,500টিরও বেশি অবস্থানের অস্তিত্ব নিশ্চিত করেছে। আপনি এই বিভিন্ন জায়গায় আপনার বিভিন্ন গাড়ির বাস্তবসম্মত ছবি তুলতে পারেন।

লাইসেন্স সেন্টার বিভাগে গ্রান তুরিসমো 7 গেমটি বিভিন্ন গেমারকে বেসিক থেকে ড্রাইভ করতে শেখায়; আসুন ধাপে ধাপে বিভিন্ন কৌশল আয়ত্ত করি এবং বিভিন্ন গাড়ির রুটে ড্রাইভিং এর মধ্যে পার্থক্য বুঝতে পারি। মিশন চ্যালেঞ্জ বিভাগে, এটির নাম অনুসারে, আপনি আইটেমগুলির সাথে সম্পর্কিত বিভিন্ন প্রতিযোগিতার মুখোমুখি হবেন যেমন প্রবাহিত হওয়া এবং সর্বোচ্চ গতিতে পৌঁছানো। আপনি আকর্ষণীয় সঙ্গীত শোনার সময় প্রতিযোগিতা করতে পারেন। Le Mans থেকে Nürburgring পর্যন্ত আপনি Gran Turismo 7 পাবেন, এবং এই রেসিং গেমটিতে ট্রেইল মাউন্টেন-এর মতো পুরানো এবং জনপ্রিয় রেসিং ট্র্যাকগুলিও রয়েছে।