“সং অফ আইস অ্যান্ড ফায়ার” গানটির লেখক তার ব্লগে অ্যালডেন রিং নিয়ে কাজ করার কথা বলেছেন।

জর্জ আর. আর. মার্টিন সম্প্রতি ফ্রম সফটওয়্যার স্টুডিও থেকে এলডেন রিং-এ তার কাজ সম্পর্কে একটি ব্যক্তিগত ব্লগে কথা বলেছেন। তিনি স্মরণ করেন যে ফারাসমফ্ট থেকে হিদতাকা মিয়াজাকি একটি ফ্যান্টাসি জগত তৈরি করার জন্য তার সাথে যোগাযোগ করেছিলেন, এবং যদিও তিনি ভিডিও গেমগুলিতে সত্যিই তেমন আগ্রহী ছিলেন না, তিনি এই খুব আকর্ষণীয় অফারটি প্রত্যাখ্যান করতে সক্ষম হননি। “ভিডিও গেমগুলি সিনেমার মতোই বড়; “আসলে, [তাদের চেয়ে] বড়।”

গেম অফ থ্রোনসের লেখক বলেছেন, “ফ্রাম সফটওয়্যার স্টুডিওর মিয়াজাকি এবং তার দল আকর্ষণীয় আর্টওয়ার্কের সাথে যুগান্তকারী কাজ করছিল এবং তারা আমার কাছ থেকে যা চেয়েছিল তা ছিল বিশ্বায়নের সামান্য কিছু।” একটি গভীর, অন্ধকার এবং অনুরণিত বিশ্ব যা তারা যে গেমটি তৈরি করছে তার ভিত্তি হিসাবে কাজ করে। আপনি জানেন, আমি বিশ্ব তৈরি করতে এবং কাল্পনিক ইতিহাস লিখতে পছন্দ করি। তাই আমি আমার কাজ করেছি এবং জাপানে আমার নতুন বন্ধুদের কাছে উপস্থাপন করেছি। তারা সেখান থেকে কাজ করতে থাকে এবং বছর কেটে যায়। ভিডিও গেম আজকাল সিনেমার মতোই বড়; আসলে, বড়। “এগুলি তৈরি করতে ঠিক ততটা সময় লাগে।”

এলডেন রিংয়ের মুক্তির তারিখ ঘনিয়ে আসার সাথে সাথে তার উত্তেজনা প্রকাশ করে, মার্টিন তার ভক্তদের বলেছিলেন যে গেমটি অবিশ্বাস্য দেখাচ্ছে। এলডেন রিংকে পরের বছরের সবচেয়ে প্রত্যাশিত গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা যেতে পারে, যা পিসি, প্লেস্টেশন 4, প্লেস্টেশন 5, এক্সবক্স ওয়ান এবং এক্সবক্স এক্স সিরিজের জন্য 25 ফেব্রুয়ারি, 2022-এ মুক্তি পাবে | Xbox S সিরিজ মুক্তি পাবে।