অবসিডিয়ান এন্টারটেইনমেন্ট ঘোষণা করেছে কখন ভক্তদের আশা করা উচিত গ্রাউন্ডেডের আরলি অ্যাক্সেস থেকে বেরিয়ে আসবে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে ওবসিডিয়ান গ্রাউন্ডেডের সম্পূর্ণ সংস্করণের প্রকাশের তারিখ ঘোষণা করেছে। এই সারভাইভাল গেমটি 27 সেপ্টেম্বর প্রাথমিক অ্যাক্সেস পর্ব ছেড়ে যাবে। এই গেমটি প্রায় 2 বছর আগে থেকে PC, Xbox One এবং Xbox Series X-এর জন্য প্রাথমিক অ্যাক্সেসে রয়েছে এক্সবক্স সিরিজ এস চালু হয়েছিল।

গ্রাউন্ডেড প্রাথমিক অ্যাক্সেস পর্বে এর সর্বশেষ আপডেটটিও হোস্ট করেছে, যা বর্ম এবং আপগ্রেড সিস্টেমে উন্নতি এনেছে। এই আপডেটে হোমস্ট্রেচ নামে একটি নতুন বিভাগ রয়েছে, যা এখনও উপলব্ধ নয়। এই বিভাগের নাম অনুসারে, এটি সম্ভবত গেমটির সম্পূর্ণ সংস্করণ প্রকাশের সময় কাছে উপলব্ধ হবে।

গ্রাউন্ডেডের সম্পূর্ণ সংস্করণটি মূলত মে মাসে মুক্তির জন্য নির্ধারিত ছিল, কিন্তু অতিরিক্ত উন্নয়ন সময়ের জন্য ওবসিডিয়ানের প্রয়োজনের কারণে বিলম্বিত হয়েছিল। গেমটি 2020 সালের জুলাইয়ে প্রাথমিক অ্যাক্সেসে খেলোয়াড়দের জন্য মুক্তি দেওয়া হয়েছিল। গ্রাউন্ডেড ওবসিডিয়ান এবং মাইক্রোসফ্ট উভয়ের জন্য সাফল্য এনেছে। বিকাশকারীরা ফেব্রুয়ারিতে ঘোষণা করেছিল যে গেমটি চালু হওয়ার পর থেকে মোট খেলোয়াড়ের সংখ্যা 10 মিলিয়নেরও বেশি পৌঁছেছে।