এটি সম্প্রতি প্রকাশিত হয়েছে যে ব্যবহারকারীদের Scorn সম্পূর্ণ করতে কয়েক ঘন্টার প্রয়োজন।

Ebb সফটওয়্যার স্টুডিও, Scorn গেমের বিকাশকারী, সবেমাত্র স্টিম ডিজিটাল স্টোরে নতুন ভলিউম দ্য পালস প্রকাশ করেছে। প্রতি মাসে, দ্য পালসের মাধ্যমে, প্রোডাকশন টিম ব্যবহারকারীদের Scorn গেমের উৎপাদন প্রক্রিয়া এবং এর বিষয়বস্তু সম্পর্কে নতুন তথ্য প্রদান করে।

মূল সাউন্ডট্র্যাক অ্যালবাম এবং গেমের আর্টবুক থেকে প্রকাশিত তথ্য ছাড়াও, ডেভেলপমেন্ট টিম প্রকাশ করেছে যে আপনাকে Scorn সম্পূর্ণ করতে কতটা সময় লাগবে। বিকাশকারীরা বলেছেন যে গেমটি সম্পূর্ণ করতে এবং সাধারণভাবে পাজলগুলি সমাধান করতে গেমারদের প্রায় 6 ঘন্টা সময় লাগবে। গেমের অভিজ্ঞতা আট ঘন্টা পর্যন্ত সময় নিতে পারে।

Scorn গেমটিতে বৈচিত্র্যময় এবং আকর্ষণীয় পরিবেশ রয়েছে যা অবশ্যই কিছু লোকের দৃষ্টি আকর্ষণ করবে যারা স্ক্রিনশট নিতে আগ্রহী। অতএব, ফটোগ্রাফি মোডের উপস্থিতি এই গেমের জন্য একটি উপযুক্ত বিকল্প হতে পারে, তবে এটি স্পষ্ট যে Scorn-এর একটি ফটো মোড নেই।

এই বিষয়ে, প্রযোজনা দল ঘোষণা করেছে: “আমাদের ফোকাস হল খেলায় সর্বোচ্চ নিমগ্নতা অনুভব করা খেলোয়াড়ের দিকে। অতএব, গেমটির একটি ন্যূনতম ইউজার ইন্টারফেস (UI) ডিজাইন রয়েছে। এই বিবৃতিটির অর্থ হল ফটোগ্রাফি মোডের অভাব থাকা সত্ত্বেও, ব্যবহারকারীদের ভাল ছবিগুলি ক্যাপচার করার সুযোগ রয়েছে যেখানে শুধুমাত্র গেমের পরিবেশ দৃশ্যমান এবং বিভিন্ন ব্যবহারকারী ইন্টারফেস আইকনের কোন খবর নেই।

Scorn এর পারফরম্যান্স দ্বারা বিচার করে, আপনি নিজেকে বলতে পারেন যে এটি একটি AAA পণ্য। যদিও প্রযোজনা দল এই সম্পর্কে বলে: “এটি একটি স্বাধীন প্রকল্প এবং আবেগ সহ একটি প্রকল্প। শুরুতে, আমরা মাত্র চারজন ছিলাম এবং আমরা খুব অল্প বাজেটে গেমটি শুরু করেছি। আমরা সময়ের সাথে বেড়েছি এবং এখন এটি একটি AA প্রকল্প হিসাবে উল্লেখ করা যেতে পারে তা সত্ত্বেও এটি।

এরই মধ্যে সাউন্ডট্র্যাক এবং স্করন আর্ট বুকের প্রকাশিত তথ্য উল্লেখ করা মন্দ নয়। ব্যবহারকারীরা গেমটির সাউন্ডট্র্যাক অ্যালবাম এবং আর্টবুক উভয়ই আলাদাভাবে কেনার মাধ্যমে এবং গেমটির ডিলাক্স সংস্করণ ক্রয়ের মাধ্যমে পেতে পারেন। গেমটির সাউন্ডট্র্যাক দুটি ঘন্টা দীর্ঘ, এবং প্রযোজনা দল Scorn-এর জন্য গান তৈরি করতে Aethek এবং Lustmord ব্যবহার করেছে। অন্যদিকে, গেম আর্টবুকটিতে 192 পৃষ্ঠা রয়েছে এবং এতে পুরাণ, পরিবেশের নকশা, গেমের অস্ত্রের নকশা এবং গেমের প্রাণীর ব্যাখ্যা রয়েছে।

21 অক্টোবর PC এবং Xbox Series X-এর জন্য Scorn গেম এক্সবক্স সিরিজ এস প্রকাশিত হয়েছে।