Remedy ঘোষণা করেছে যে CrossfireX-এর একক-প্লেয়ার অংশের নির্মাণ প্রায় সম্পূর্ণ, এবং প্রথম-ব্যক্তি শ্যুটার গেমটি মুক্তির কাছাকাছি।

Remedy Entertainment এখন কয়েক মাস ধরে CrossfireX-এর একক-প্লেয়ার অংশে কাজ করছে। যদিও এই প্রথম শ্যুটার গেমের খবর প্রকাশিত হওয়ার অনেক দিন হয়ে গেছে, আমরা এখন নিশ্চিত হতে পারি যে গল্প বিভাগটি বিকাশের চূড়ান্ত পর্যায়ে রয়েছে। Ramdi তার সর্বশেষ রাজস্ব প্রতিবেদনে ঘোষণা করেছে যে ক্রসফায়ারএক্স ধীরে ধীরে প্রকাশের তারিখের কাছে আসছে।

স্টুডিও বলছে যে এটি বর্তমানে ক্রসফায়ারএক্স সিঙ্গেলের বিভিন্ন ধরণের উন্নতি এবং চূড়ান্ত করার জন্য কাজ করছে। কিন্তু ফিনিশ স্টুডিও নির্দেশ করে যে তারা এখনও সঠিকভাবে জানে না গেমটি কখন মুক্তি পাবে। কারণ স্মাইলগেট এন্টারটেইনমেন্ট স্টুডিও, ক্রসফায়ার সিরিজের স্রষ্টা ও মালিক এবং ক্রসফায়ার এক্স-এর মাল্টিপ্লেয়ার অংশের নির্মাতা, ক্রসফায়ার এক্স-এর অন্যতম প্রকাশক Xbox-এর সাথে, প্রকাশের তারিখের বিষয়ে সিদ্ধান্ত নেবে। রামদি আরও বলেছেন যে ক্রসফায়ার এইচডি স্টোরি মোড বিকাশের চূড়ান্ত পর্যায়ে রয়েছে এবং সম্ভবত অদূর ভবিষ্যতে ক্রসফায়ার এইচডি-র জন্য মুক্তি পাবে।

2020 সালের গোড়ার দিকে রামদি এপিক গেমসের সাথে তার সহযোগিতার ঘোষণা করেছিলেন, যার ফলস্বরূপ এপিক দ্বারা অ্যালান ওয়েক রিমাস্টার করা হয়েছিল। এটি গুজবও রয়েছে যে দুটি গেম কোম্পানি বেশ কয়েক মাস ধরে অ্যালান ওয়েক 2 এ একসাথে কাজ করছে। এছাড়াও, কিছু সময় আগে জানানো হয়েছিল যে ভ্যানগার্ড, একটি রামদি মাল্টিপ্লেয়ার গেম তৈরির প্রক্রিয়াটি ভাল গতিতে এগিয়ে চলেছে। অবশ্যই, দৃশ্যত, এই মাল্টিপ্লেয়ার গেম ছাড়াও, রামডির নিয়ন্ত্রণে বিশ্বের আরও একটি গেম রয়েছে।

ক্রসফায়ারএক্স এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ এবং এক্সবক্স ওয়ানের জন্য একচেটিয়াভাবে একটি অনির্দিষ্ট তারিখে প্রকাশ করা হবে।