তার নতুন এক্সক্লুসিভ রিপোর্টে, জেফ গ্রুব দাবি করেছেন যে মেট্রোয়েড প্রাইমের রিমাস্টার এই ছুটির মরসুমে নিন্টেন্ডো সুইচ কনসোলের জন্য প্রকাশিত হবে।

জেফ গ্রুবের নতুন প্রতিবেদন থেকে বেরিয়ে আসা সর্বশেষ গেমের খবর অনুসারে, মনে হচ্ছে মেট্রোয়েড প্রাইম রিমাস্টার 2022 সালের ছুটিতে নিন্টেন্ডো দ্বারা প্রকাশ করা হবে। ভেঞ্চারবিট এবং জায়ান্ট বোম্ব মিডিয়া রিপোর্টার শুধু বলেননি যে মেট্রোয়েড প্রাইম রিমাস্টার কয়েক মাসের মধ্যে আসছে, তবে এটিও ব্যাখ্যা করেছেন যে Metroid Prime 2: Echoes এবং Metroid Prime 3: দুর্নীতি ভবিষ্যতে নিন্টেন্ডো সুইচের জন্য মুক্তি পাবে।

গ্রুব তার উত্স তথ্যের নির্ভুলতার উপর নির্ভর করে, যোগ করে যে মেট্রোয়েড প্রাইমের একটি রিমেক সম্ভবত নভেম্বরে নিন্টেন্ডো সুইচ কনসোল প্লেয়ারদের কাছে উপলব্ধ হবে। মেট্রোয়েড প্রাইমের আসল সংস্করণটি গেমকিউব কনসোলের জন্য নভেম্বর 18, 2002-এ প্রকাশিত হয়েছিল। রেট্রো স্টুডিওর তৈরি এই ভিডিও গেমের ফলস্বরূপ, তিনি এই বছর তার 20 তম জন্মদিন উদযাপন করতে চলেছেন। তাই ভক্তরা সম্ভবত এই উপলক্ষ্যে উন্মুক্ত অস্ত্র সহ উন্নত সংস্করণটিকে স্বাগত জানাবে।

জেফ গ্রুবের একটি নতুন প্রতিবেদন অনুসারে, এমনকি মেট্রোয়েড প্রাইম 2 এবং মেট্রোয়েড প্রাইম 3 নিন্টেন্ডো সুইচ কনসোলে পোর্ট করার কাজের একটি উল্লেখযোগ্য অংশ সম্পন্ন হয়েছে, তবে নিন্টেন্ডো তিনটি পণ্য আলাদাভাবে এবং সময়ের পার্থক্য সহ প্রকাশ করতে চায়। তিনি আরও বিশ্বাস করেন যে মেট্রোয়েড প্রাইম 2 এবং মেট্রোয়েড প্রাইম 3 মূল সংস্করণগুলির তুলনায় কম পরিবর্তন সহ মুক্তি পাবে। প্রকৃতপক্ষে, এটি শুধুমাত্র প্রথম মেট্রোয়েড প্রাইম গেম যা আসলে একটি রিমাস্টার সংস্করণ হিসাবে কাজ করা হয়েছিল।

মেট্রোয়েড প্রাইম 2 এবং মেট্রোয়েড প্রাইম 3 আপডেট করা নিয়ন্ত্রণের মতো আইটেমগুলির সাথে সামান্য অগ্রগতি করে। এদিকে, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের অস্টিনে অবস্থিত নিন্টেন্ডো-মালিকানাধীন রেট্রো গেম স্টুডিও Metroid Prime 4-এ কাজ চালিয়ে যাচ্ছে। নিন্টেন্ডো সুইচ কনসোলে পূর্ববর্তী তিনটি মেট্রো প্রাইম গেমের রিলিজ মেট্রো প্রাইম 4 এলে এটি একটি দুর্দান্ত বিক্রয়ের আরও ভাল সুযোগ দিতে পারে।