ইলেকট্রনিক আর্টস নিশ্চিত করেছে যে 2022 সালে কোনও ইএ প্লে লাইভ ইভেন্ট হবে না। EA এই বছর উপযুক্ত সময়ে অগ্রগতির কাজ সম্পর্কে আরও তথ্য সরবরাহ করবে।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, ইলেকট্রনিক আর্টস মিডিয়াকে দেওয়া এক বিবৃতিতে নিশ্চিত করেছে যে এটি এই বছর EA Play Live হোস্ট করবে না। ইভেন্টটি সাধারণত জুন মাসে E3 এর কাছাকাছি হয় এবং EA এর বর্তমান এবং আসন্ন গেমগুলি প্রদর্শন করে। এই বছর, ইলেকট্রনিক আর্টসের মনে অন্যান্য পরিকল্পনা রয়েছে এবং তারা যে প্রতিটি গেম তৈরি করছে তার জন্য সঠিক সময়ে অনুরাগীদের কাছে গেমটির আরও বিশদ বিবরণ সরবরাহ করতে চায়।

“আমরা ইএ প্লে লাইভ পছন্দ করি,” বলেছেন ইলেকট্রনিক আর্টসের একজন প্রতিনিধি৷ কারণ এটি আমাদের খেলোয়াড়দের সাথে যোগাযোগের উপায় এবং এটি আমাদের তাদের সাথে নতুন খবর শেয়ার করতে দেয়। তবে এ বছর সব কাজ এক তারিখে প্রদর্শন করার শর্ত এমন ছিল না। আমাদের হাই-এন্ড স্টুডিওগুলিতে উত্তেজনাপূর্ণ ঘটনা ঘটছে এবং এই বছর আমরা সঠিক সময়ে অনুরাগীদের প্রতিটি কাজের আরও বিশদ প্রদান করব। “আমরা 2022 সালে আপনার সাথে আরও বেশি সময় কাটানোর জন্য উন্মুখ।”

ইলেক্ট্রনিক্স সাম্প্রতিক বছরগুলিতে E3 এ তার প্রকল্পগুলির আরও বিশদ ভাগ করেছে, কিন্তু 2016 সালে EA প্লে লাইভ নামে একটি স্বাধীন ইভেন্ট করার সিদ্ধান্ত নিয়েছে। আগের বছরগুলিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সাথে, অনুষ্ঠানটি অনলাইনে বা দর্শক ছাড়াই অনুষ্ঠিত হয়েছিল। যদিও E3 2022 ইভেন্টটি বাতিল করা হয়েছে, তবে এটি অনলাইনে অনুষ্ঠিত হবে কিনা তা এখনও নিশ্চিত নয়। অবশ্যই, বার্ষিক ডিজিটাল ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার খবর পাওয়া গেছে।

এছাড়াও জুন মাসে একটি মাইক্রোসফট সম্মেলন সম্প্রচারের গুজব রয়েছে; সম্মেলনটি কোম্পানির E3 সম্মেলনের মতোই বলে জানা গেছে। এই গুজবগুলি এখনও নিশ্চিত বা অস্বীকার করা হয়নি এবং নির্ভরযোগ্য তথ্য প্রকাশের জন্য আমাদের আরও অপেক্ষা করতে হবে। আমরা সম্ভবত আগামী মাসগুলিতে অন্যান্য প্রকাশকদের পরিকল্পনার কথা শুনব, তবে ক্যাপকম এবং নিন্টেন্ডো দ্বারা একটি অনলাইন ইভেন্ট করা গত বছরের মতো আশ্চর্যজনক হবে না।