রামদি স্টুডিওর সাম্প্রতিক আর্থিক প্রতিবেদনের সময়, এই স্টুডিওটির নির্মাণাধীন গেম সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করা হয়েছিল।

রেমেডি এন্টারটেইনমেন্টের প্রধান নির্বাহী ট্রয় ভার্তালা গতকাল কোম্পানির সর্বশেষ আর্থিক প্রতিবেদনের সময় ফিনিশ স্টুডিওর নির্মাণাধীন পাঁচটি প্রকল্পের নতুন বিবরণ শেয়ার করেছেন। এই তথ্য অনুযায়ী, অ্যালান ওয়েক 2 গেমটি, যা আমরা গত ডিসেম্বরে চালু করতে দেখেছি, এটি উন্নয়নের প্রধান পর্যায়ে প্রবেশ করেছে এবং রামদি স্টুডিওর অধিকাংশ সদস্য এই গেমটি তৈরি করছে।

ভার্তালা বলছেন গেমটি শেষ না হওয়া পর্যন্ত এখনও অনেক কাজ বাকি আছে, কিন্তু গেমের অনেক অংশ ধীরে ধীরে সম্পন্ন হচ্ছে। স্টুডিও সদস্যরা এখনও গেমটি ২০২23 সালে মুক্তি পাওয়ার আশায় আছেন, যদিও রামদি বা এপিক গেমস দ্বারা গেমটির সঠিক সময় এখনও ঘোষণা করা হয়নি, যা গেমটি প্রকাশ করবে।

প্রতিবেদনে উল্লেখ করা দ্বিতীয় প্রকল্পটি ছিল রামসে ভ্যানগার্ড নামে একটি ফ্রি মাল্টিপ্লেয়ার গেম, যা স্টুডিওতে উন্নয়নের প্রাথমিক পর্যায়ে রয়েছে। ভ্যানগার্ড চীনা কোম্পানি টেনসেন্টের সহযোগিতায় নির্মিত হবে এবং ভক্তদের জন্য অনলাইন সোয়াপ অভিজ্ঞতা প্রদান করবে। এই গেমটি অবাস্তব ইঞ্জিন গ্রাফিক্স ইঞ্জিন দিয়ে তৈরি করা হচ্ছে।

আরেকটি অঘোষিত মাল্টিপ্লেয়ার গেম হল প্রজেক্ট কন্ডোর, যা আগের তথ্য অনুযায়ী, কন্ট্রোল গেমের জগতের একটি চার-প্লেয়ার PVE স্পিন-অফ গেম হবে যা কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা নিয়ন্ত্রিত শত্রুদের বিরুদ্ধে লড়াইয়ের উপর মনোযোগ দেবে। রামডি ডেভেলপমেন্টের সর্বশেষ অঘোষিত গেমটি বর্তমানে রামসে হেরন নামে পরিচিত এবং এটি নিয়ন্ত্রণের প্রথম অংশের একটি সিক্যুয়েল হওয়ার কথা। অনেক ভক্ত বিশ্বাস করেন যে হেরন কন্ট্রোল 2 এর মতো এবং পরের বছর এলেন ওয়েক 2 রিলিজের পরে, আমরা এই গেমটির আনুষ্ঠানিক পরিচিতি আশা করতে পারি।

প্রকল্পের সুনির্দিষ্ট বিবরণ এখনও পাওয়া যায় নি, কিন্তু দুটি প্রকল্পই নির্মাণ এবং মস্তিষ্কের প্রাথমিক পর্যায়ে রয়েছে। জনপ্রিয় ম্যাক্স পেইন সিরিজের প্রথম দুটি গেমের রিমেক ভার্সন হল অন্যান্য প্রকল্প যা এই স্টুডিওতে সদ্য উৎপাদন শুরু করেছে। রামদির সিইও এই দুটি ক্লাসিক গেমের রিমেকের খবরে গেমিং সম্প্রদায়ের ইতিবাচক প্রতিক্রিয়ার দিকেও ইঙ্গিত করেন এবং বলেন:

“যখন আমরা এই দুটি গেম চালু করেছি, আমরা জনগণের কাছ থেকে অত্যন্ত ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি। এটা স্পষ্ট যে ম্যাক্স পেইনের শুধু রামদি সদস্যদেরই নয়, সারা বিশ্বের সমস্ত ভক্তদের হৃদয়ে একটি গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। “আমরা পুরানো এবং নতুন ভক্তদের কাছে এই গেমটি পেতে খুব উচ্ছ্বসিত।”

ভার্তালার মতে, এই দুটি গেম এখনও বিকাশের বিকাশের পর্যায়ে রয়েছে এবং এই প্রকল্পের প্রথম ট্রেলার এবং ছবি প্রকাশের জন্য আমাদের আরও অপেক্ষা করতে হবে। দুটি খেলা সবই রামদী স্টুডিওর অভ্যন্তরীণ দল দ্বারা তৈরি করা হয়েছে, এবং রকস্টার গেমস, ম্যাক্স পেইন ব্র্যান্ডের মালিক হিসাবে, পিসি, প্লেস্টেশন 5 এবং এক্সবক্স এক্স সিরিজের জন্য এই গেমগুলির অর্থায়ন এবং বিতরণের জন্য দায়ী | তিনি এক্সবক্স এস সিরিজের দায়িত্বে আছেন।

রামদির সিইও ক্রসফায়ার এক্স -এর কথাও উল্লেখ করেছিলেন, যা সম্প্রতি র্যামডি স্মাইলগেটের সহযোগিতায় প্রকাশ করেছিল এবং ঘোষণা করেছিল যে রামডি স্টুডিওতে একটি ছোট দল আগামী মাসগুলিতে ক্রসফায়ার এইচডি এবং ক্রসফায়ারএক্সকে সমর্থন করবে।

রিপোর্ট অনুযায়ী, ভ্যানগার্ড ছাড়া এই সমস্ত প্রকল্প রামদির গেমিং টুলস এবং অভ্যন্তরীণ গ্রাফিক্স ইঞ্জিন দিয়ে নির্মিত হবে, যা নর্থলাইট নামে পরিচিত। এই গ্রাফিক্স ইঞ্জিন, যার উচ্চ প্রক্রিয়াকরণ এবং অবনতি ক্ষমতাও রয়েছে, অতীতে কোয়ান্টাম ব্রেক এবং কন্ট্রোল গেম তৈরিতে ব্যবহৃত হয়েছে।