NateTheHate নামে একটি সুপরিচিত উৎসের একটি নতুন প্রতিবেদনে বলা হয়েছে যে বেশ কিছু সাইলেন্ট হিল গেমস এখন নির্মাণাধীন। সাইলেন্ট হিল রিমেক 2 সহ।

গত কয়েক দিনে আমরা অনেকবার সাইলেন্ট হিল খেলার খবর দেখেছি। কয়েক মাস আগে থেকে বর্তমান পর্যন্ত বেশিরভাগ রিপোর্ট ইঙ্গিত দেয় যে বিভিন্ন সাইলেন্ট হিল গেম তৈরি করা হচ্ছে, এবং এখন তাদের সাথে আরেকটি উৎস যোগ করা হয়েছে। NateTheHate, গেমিং ইন্ডাস্ট্রির অন্তর্নিহিতদের একজন, বলেন যে প্রকল্পগুলির মধ্যে একটি হল সাইলেন্ট হিল 2 এর রিমেক, যা ব্লুবার টিম স্টুডিও দ্বারা তৈরি হওয়ার কথা এবং এটি প্লেস্টেশন কনসোলের জন্য একচেটিয়া হবে।

স্পষ্টতই, টিম ব্লুবার এই রিমেকটিতে সাইলেন্ট হিল 2 পাজলগুলি পুনরায় কাজ করেছে, গেমটিতে কয়েকটি নতুন শেষ যুক্ত করেছে। AestheticGamer এবং Andy Robinson এর মত NateTheHate বলেছে যে তারা যা শুনেছে তার উপর ভিত্তি করে বর্তমানে বেশ কিছু সাইলেন্ট হিল গেমস নির্মাণাধীন। রিমেক ছাড়াও, তিনি “বেশ কিছু সাইলেন্ট হিল সাবপ্লট” এবং নির্মাণাধীন “নতুন অরিজিনাল সাইলেন্ট হিল” উল্লেখ করেছেন; বিভিন্ন স্টুডিওতে কাজ করছে বলে মনে হয়।

কিছু দিন আগে, AestheticGamer কে ধন্যবাদ, যাকে কেউ কেউ Dusk Golem বলে পরিচিত, নির্মানাধীন একটি সাইলেন্ট হিল গেমের সাতটি ছবি মুক্তি পেয়েছে। যদি প্রকল্পটি বাস্তব হয় এবং বাতিল না হয়, তবে সাইলেন্ট হিলের জন্য কোন গেমটি তৈরি করা হচ্ছে তা জানার জন্য আমাদের আনুষ্ঠানিকভাবে গেমটি উন্মোচন না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

যেহেতু আমরা গত বছর ব্লুবেরি টিম এবং কোনামির মধ্যে একটি সহযোগিতা চুক্তি স্বাক্ষর করতে দেখেছি, এতে অবাক হওয়ার কিছু নেই যে লেয়ারস অফ ফিয়ার সিরিজ এবং ব্লেয়ার উইজার্ড গেমের নির্মাতারা নীরব পাহাড়ি বিশ্বের একটি প্রকল্পে কাজ করছেন। কিছুদিন ধরে গুজব ছড়িয়েছে যে সনি দ্বারা স্পন্সর করা একটি জাপানি দল একটি নতুন সাইলেন্ট হিল গেম তৈরি করছে। যাইহোক, এই মুহূর্তে কিছুই জানা যায়নি, এবং এখন পর্যন্ত সমস্ত রিপোর্ট শুধুমাত্র জল্পনা এবং গুজব। কোনামি এখনও নিশ্চিত করেনি যে একটি সাইলেন্ট হিল গেম নির্মাণাধীন।