বিপুল সংখ্যক ইউরোপীয় স্টুডিও বিক্রির এক সপ্তাহ পরে, স্কয়ার এনিক্স নতুন স্টুডিও খোলা বা কেনার পরিকল্পনা ঘোষণা করেছে।

কিছু সময় আগে, এমব্রাইজার গ্রুপ ঘোষণা করেছে যে তারা স্কয়ার এনিক্সের পশ্চিম অংশ কিনেছে, যার মধ্যে রয়েছে আইডোস মন্ট্রিল, ক্রিস্টাল ডাইনামিকস এবং স্কয়ার এনিক্স মন্ট্রিল, সহ সিরিজের ফ্র্যাঞ্চাইজি যেমন টম্ব রাইডার এবং ডিউস এক্স। স্কয়ার এনিক্স সেই সময়ে একটি অফিসিয়াল বিবৃতি জারি করে যে চুক্তিটি তাদের ব্লকচেইন, কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ক্লাউড প্রযুক্তিতে আরও বেশি বিনিয়োগের উপর ফোকাস করার অনুমতি দেবে।

স্কয়ার এনিক্স কোম্পানির আর্থিক ফলাফলের বিষয়ে গত শুক্রবার একটি মিটিংয়ে ওয়েস্টার্ন স্টুডিওগুলো কেন বিক্রি করছে তা আরও ব্যাখ্যা করে। স্কয়ার এনিক্স বলেছে যে ওয়েস্টার্ন গেমিং ডিভিশনের বিক্রয় কোম্পানিটিকে তার টোকিও সদর দফতরের ক্রিয়াকলাপের সাথে জাপানের বিদেশী গেমিং সম্পর্কিত বিষয়গুলিকে তার নিষ্পত্তিতে থাকা সংস্থানগুলিকে নির্বাচন এবং ফোকাস করার মাধ্যমে আরও ভালভাবে সারিবদ্ধ করার অনুমতি দেবে৷

এই বিক্রয় স্কয়ার এনিক্সকে ব্লকচেইন, কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ক্লাউড স্পেস এর উপর ভিত্তি করে নতুন কাজের উপর ফোকাস করার অনুমতি দেয়, যার ফলে টেকসই বৃদ্ধি অর্জন করা যায়। স্কয়ার এনিক্স ব্যাখ্যা করে যে এটি নতুন আইপি তৈরি করে, সমন্বিত টিম ম্যানেজমেন্টের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণকে ত্বরান্বিত করে এবং নতুন স্টুডিও তৈরি বা কেনার মাধ্যমে গেমিং ক্ষমতা বৃদ্ধি করে তার ডিজিটাল বিনোদন পোর্টফোলিওকে ব্যাপকভাবে উন্নত করতে চায়।

যদিও এটি আশ্চর্যজনক হতে পারে যে স্কয়ার এনিক্স বর্তমানে তার বেশিরভাগ পশ্চিমী স্টুডিও বিক্রি করার পরে অবিলম্বে নতুন স্টুডিওগুলি প্রতিষ্ঠা বা কিনতে চাইছে, মনে হচ্ছে কোম্পানি অতীত থেকে একটি ভিন্ন পথ নিতে চায় এবং তার সহযোগী সংস্থাগুলিকে তার অনুসারী করতে চায়। লক্ষ্য। ভবিষ্যৎ প্রসারিত করুন।