একটি নতুন গুজব রয়েছে যে ডেভিয়েশন গেমস স্টুডিওর একচেটিয়া শ্যুটার গেমটিতে মাল্টিপ্লেয়ার এবং অত্যন্ত ফোকাসড একক-প্লেয়ার উভয় বিভাগই রয়েছে।

LinkedIn-এর তথ্যের ভিত্তিতে, আমরা জানি যে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি স্টুডিও এবং কানাডার একটি স্টুডিও সহ Deviation Games-এ এখন 110 টিরও বেশি গেম নির্মাতা রয়েছে৷ নতুন চাকরির পোস্টিং দেখায় যে দলের সদস্য সংখ্যা শীঘ্রই বৃদ্ধি পাবে। নতুন ওপস লিকস অ্যাকাউন্টের টুইটগুলি থেকে বেরিয়ে আসা সর্বশেষ গেমের খবর অনুসারে, দলের শ্যুটার গেমটি সম্ভবত প্লেস্টেশন 5 এর জন্য 2024 সালে মুক্তি পাবে।

কয়েক মাস আগে, আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছিল যে Deviation Games একটি PS5 এক্সক্লুসিভ তৈরি করতে Sony XDev Studios-এর সাথে কাজ করছে; পিএস স্টুডিওস ব্র্যান্ডের অধীনে প্রকাশিত, এটি সোনির ইন্টারেক্টিভ বিনোদন বিভাগের আর্থিক এবং প্রযুক্তিগত সহায়তা থেকে উপকৃত হয়। প্রাক্তন Treyarch স্টুডিও ডিরেক্টর জেসন ব্ল্যান্ডেল এবং কল অফ ডিউটি: ব্ল্যাক অপস ডিরেক্টর ডেভ অ্যান্টনি সবচেয়ে গুরুত্বপূর্ণ গেম ডেভেলপারদের মধ্যে রয়েছেন।

অ্যাকাউন্টটি, যা গেমটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার আগে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার পরে কেউ কেউ বেনামী অভ্যন্তরীণ হিসাবে স্বাগত জানিয়েছে, ব্যাখ্যা করেছে যে শ্যুটার গেমটিতে একটি একক-প্লেয়ার প্রচারাভিযান অন্তর্ভুক্ত থাকবে যেখানে গল্প বলার পাশাপাশি একটি মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতার উপর জোর দেওয়া হবে। গেমার বিচ্যুতি গেমের অনেক সদস্যের শ্যুটার গেমগুলিতে কাজ করার ইতিহাস রয়েছে।

চাকরির বিজ্ঞাপনের বিশদ বিবরণ এবং দলের সদস্যদের ইতিহাসের উপর ভিত্তি করে, খেলোয়াড়রা অনুমান করেছিলেন যে ডেভিয়েশন গেমস স্টুডিওর নতুন গেমটি মূলত একটি অ্যাকশন শ্যুটার, যার গেমপ্লেতে কিছু বিভাগে আরপিজি (ভূমিকা তৈরির) উপাদানগুলিও অন্তর্ভুক্ত রয়েছে। তারা আরও বুঝতে পেরেছিল যে গেমটিতে দৃশ্যত একটি অনলাইন বিভাগ এবং একটি একক-খেলোয়াড় গল্প বিভাগ উভয়ই অন্তর্ভুক্ত থাকবে। এই অনানুষ্ঠানিক উৎসের দাবি এখন সেই অনুমানের সাথে খাপ খায়।

গুজবের উত্স বলে যে প্রশ্নে থাকা পণ্যটি একটি বিশ্বমানের প্রথম-ব্যক্তি শ্যুটার গেম এবং উচ্চাভিলাষী প্রকল্প যা বছরের পর বছর ধরে সমর্থিত। ফলস্বরূপ, ডেভিয়েশন গেমস স্টুডিওগুলি সম্ভবত সোনির “2026 সালের মধ্যে 10টি লাইভ পরিষেবা গেমগুলির মধ্যে একটি হতে পারে।” গুজব সত্য হলে, গেমটিতে একাধিক মাল্টিপ্লেয়ার মোড থাকবে এবং সময়ের সাথে সাথে আরও একক-প্লেয়ার স্টোরি-ভিত্তিক প্রচারণাও অন্তর্ভুক্ত হতে পারে। ইতিমধ্যে, গেমের মাল্টিপ্লেয়ার মোডগুলি স্পষ্টতই খেলোয়াড়দের আর্কেড এবং পেশাদার প্রতিযোগিতার অভিজ্ঞতা উভয়ই প্রদান করবে।

জেসন ব্লেন্ডেল কয়েক সপ্তাহ আগে বলেছিলেন যে বিকাশকারীরা আকর্ষণীয় গেমপ্লে সহ PS5 গেম কনসোলের গল্প বলার জন্য অত্যন্ত গুরুত্ব দেয় এবং প্রকল্পটি 2022 সালে উত্পাদনের মূল পর্যায়ে প্রবেশ করবে। একটি নতুন গুজব অনুসারে, আমরা অফিসিয়াল গেমের খবর দেখতে পারি এই বছরের শেষের আগে এই পণ্য. শেষ পর্যন্ত, আমরা কেবল সময়ের সাথে সাথে এবং এই গেমটির সম্পূর্ণ এবং অফিসিয়াল পরিচয়ের পরে খুঁজে বের করতে পারি যে প্রশ্নে থাকা গুজবটি সত্য ছিল কিনা।