নতুন Gran Turismo 7 ট্রেলারে জোর দেওয়া হয়েছে যে PS5 কনসোলে এই রেসিং গেমটি উচ্চ-মানের 3D সাউন্ড, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল ইফেক্ট এবং ডুয়াল-সেন্সের ক্ষমতা থেকে উপকৃত হয়।

সোনির ইন্টারেক্টিভ বিনোদন বিভাগ গ্রান তুরিসমো 7 প্রকাশ করতে 36 দিন বাকি আছে। কাজুনোরি ইয়ামাউচির নেতৃত্বে জাপানি স্টুডিও পলিফোনি ডিজিটাল, এখন গ্রান তুরিসমো 7-এর উত্পাদন সম্পূর্ণ করার জন্য চূড়ান্ত কাজ করছে এবং সেই কারণেই আমরা এই রেসিং গেমের নতুন ট্রেলারের প্রকাশ দেখছি। যদিও আমরা আগামী কয়েক দিনের মধ্যে গেমের খবরাখবর দেখতে পাব এবং এটি সম্পর্কে আরও তথ্য বেরিয়ে আসার আশা করছি, নতুন ট্রেলারটি প্লেস্টেশন 5 ক্ষমতার বিভিন্ন ব্যবহারের উপর জোর দেয়।

GT7 গেমের ভিডিও গুণমান, দ্বৈত-সংবেদনশীলতা বিভাগের আকর্ষণীয় ক্ষমতার ব্যবহার এবং প্রশ্ন কৌশলে পণ্যের শব্দ গুণমানের উপর “পথ খুঁজুন এবং নিজেকে হারান” স্লোগান সহ নতুন ট্রেলার। ডুয়ালসেন্স অ্যাডাপটিভ ট্রিগারের জন্য ধন্যবাদ, প্লেস্টেশন 5 কন্ট্রোলার, আপনি আপনার আঙ্গুল দিয়ে গাড়ির গতিবেগ এবং ব্রেক করার মতো জিনিসগুলি অনুভব করতে পারেন। একই সময়ে, কনসোলটি বিস্তারিত এবং উচ্চ-মানের 3D সাউন্ড সমর্থন করে, প্লেয়ারকে ট্র্যাকে একটি নিমজ্জিত অডিও অভিজ্ঞতা দেয়।

PS5 কনসোলে চলাকালীন Gran Turismo 7 4K, 60 ফ্রেম এবং HDR সমর্থন করবে। Gran Turismo 7, যা Sony 9th প্রজন্মের কনসোলের কিছু অংশে রিসেট সমর্থন করে, 4 মার্চ প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4-এর জন্য মুক্তি পাবে।