প্যারাডক্স ইন্টারঅ্যাক্টিভ আনুষ্ঠানিকভাবে তারিখ ঘোষণা করেছে যে তারিখ থেকে খেলোয়াড়রা 9ম প্রজন্মের কনসোলে প্রশংসিত ক্রুসেডার কিংস III গেমটি উপভোগ করতে পারবে।

ক্রুসেডার কিংস 3 গেমারদের জন্য 2020 সালে উইন্ডোজ, ম্যাক এবং লিনাক্সে প্রকাশ করা হয়েছিল এবং মেটাক্রিটিক 100 সমালোচকের মধ্যে 91 এর গড় স্কোরে পৌঁছেছে। এখন, সর্বশেষ গেমের খবরে, প্যারাডক্স ইন্টারঅ্যাকটিভ, কাজের প্রকাশক হিসাবে, ঘোষণা করেছে যে এই পণ্যটি, যা বিভিন্ন পুরস্কার জিতেছে, অবশেষে 29 মার্চ, 2022 (এপ্রিল 9, 1401) প্লেস্টেশন 5 এবং Xbox X সিরিজে মুক্তি পাবে | Xbox সিরিজ S গেমারদের জন্য দেওয়া হয়। ফলস্বরূপ, আপনি যদি আকর্ষণীয় ভূমিকা-প্লেয়িং উপাদানগুলির সাথে বড় কৌশল গেমগুলিতে আগ্রহী হন তবে আপনি কয়েক সপ্তাহের মধ্যে সোনির 9 তম প্রজন্মের কনসোল এবং মাইক্রোসফ্টে ক্রুসেডার কিংস III এর অভিজ্ঞতা নিতে পারেন।

মজার ব্যাপার হল, ডেভেলপারদের আপাতদৃষ্টিতে 8ম প্রজন্মের কনসোলে ক্রুসেডার কিংস 3 রিলিজ করার কোন পরিকল্পনা নেই, তবে কনসোল সংস্করণটি পোর্ট নয়, পিসি প্ল্যাটফর্মে প্রকাশিত কাজের একটি “অভিযোজন”। কারণ এটি কোন গোপন বিষয় নয় যে ক্রুসেডার কিংস 3 এর মত একটি গেম ব্যবহারকারীর ইন্টারফেস, পাঠ্য কাঠামো, মেনু এবং কিছু অন্যান্য বিভাগে কিছু পরিবর্তন না করে কনসোলে গেমারদের সঠিকভাবে সরবরাহ করা যায় না।

চতুর পরিবর্তনের জন্য ধন্যবাদ, আপনি এখন কনসোল বিভাগগুলির সাথে সেরা সম্ভাব্য উপায়ে এই আকর্ষক কৌশল গেমের জগতে নিজেকে নিমজ্জিত করতে পারেন। ডেভেলপমেন্ট টিম চায় খেলোয়াড়রা ক্রুসেডার কিংস 3-এ কনসোল কন্ট্রোলার বোতাম ব্যবহার করে দ্রুত কাজগুলো সম্পন্ন করতে সক্ষম হোক। PS5, Xbox Series S এবং Xbox Series X-এর গেমগুলি উচ্চ-গতির লোডিং সমর্থন করবে৷ নির্মাতারা প্লেস্টেশন 5 এর ডুয়াল-কোর ফিচার সেটের সুবিধা নিয়েছে, যেমন বিস্তারিত কম্পন এবং অভিযোজিত ট্রিগার।

আপনি যদি ব্যক্তিগত গল্প বলার, কূটনীতি, যুদ্ধ এবং সমস্ত ধরণের নাটকীয় পরিস্থিতিতে জড়িত হতে চান তবে আপনি ক্রুসেডার কিংস III কে অন্তত একটি সুযোগ দিতে চাইতে পারেন। কারণ প্রশ্নে থাকা কাজটি, চমৎকার গেমপ্লে ছাড়াও, লক্ষ্য দর্শকদের জন্য আকর্ষণীয় এবং আকর্ষক গল্প বলার জন্যও প্রশংসিত হয়েছে।