সাম্প্রতিক গুজব অনুসারে, ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি VII এর রিমেক নির্মাণাধীন। এই গেমটি দৃশ্যত বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য প্রকাশ করা হবে।

গুজব আছে যে ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি VII রিমাস্টার নির্মাণাধীন। কারণ সাম্প্রতিক দিনগুলিতে তার প্রকাশনার উত্স 100% নির্ভুল এবং তার সমস্ত প্রতিবেদন সত্য হয়েছে। লোকটি স্টেট অফ প্লে-এর সমস্ত পরিকল্পনা, বিশদ বিবরণ এবং দ্য লাস্ট অফ আস পার্ট 1-এর প্রকাশের তারিখগুলি প্রকাশ করেছে এবং Xbox এবং Betzda-এর আগে গেমপাসে Hollow Knight: Silksong-এর মুক্তির ঘোষণা দিয়েছে। ফলস্বরূপ, আপনি এই ব্যক্তি কথা বলার উপর নির্ভর করতে পারেন।

মজার বিষয় হল, Squiranix সম্প্রতি ঘোষণা করেছে যে এটির ক্রাইসিস কোর উপসেটের জন্য কোন পরিকল্পনা নেই। কিন্তু জিনিস পরিবর্তন হতে পারে.

ক্রাইসিস কোর এর রিমেক: ফাইনাল ফ্যান্টাসি VII নিঃসন্দেহে ভক্তদের জন্য উপভোগ্য হবে। খুব শীঘ্রই গেমটি উন্মোচন হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ Squiranix ফাইনাল ফ্যান্টাসি 7 এর 25 তম বার্ষিকীর জন্য একটি বিশেষ প্রোগ্রাম প্রস্তুত করেছে। ফাইনাল ফ্যান্টাসি নির্মাতাদের জন্য বিশেষ প্রোগ্রাম সংক্ষিপ্ত হবে; প্রায় 10 মিনিটের মধ্যে এমন কিছু যা সকাল 02:30 এ প্রচারিত হবে।

অবশ্যই, অনুষ্ঠানের সংক্ষিপ্ততার কারণে, আমরা এই ইভেন্টে ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি VII এর ভূমিকা দেখতে পাব না। আসলে, ফাইনাল ফ্যান্টাসি 7 রিমেক পার্ট 2 এর উন্মোচন হওয়ার সম্ভাবনা অনেক বেশি। যাই হোক না কেন, মনে হচ্ছে ভক্তরা এই বিশেষ অনুষ্ঠানটি দেখে খুশি হবেন।