ইউবিসফ্ট দ্য ডিভিশন হার্টল্যান্ড এবং প্রিন্স অফ পার্সিয়া: স্যান্ডস অফ টাইম রিমেক আগামী অর্থবছর পর্যন্ত বিলম্বের ঘোষণা করেছে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে Ubisoft দ্য ডিভিশন হার্টল্যান্ড এবং প্রিন্স অফ পার্সিয়া: স্যান্ডস অফ টাইম রিমেক প্রকাশে বিলম্ব করছে। এই গেমগুলি মূলত Ubisoft এর চলতি অর্থবছরে মুক্তির জন্য নির্ধারিত ছিল, কিন্তু এখন আমাদের কোম্পানির পরবর্তী অর্থবছরে তাদের জন্য অপেক্ষা করতে হবে, যা 31 মার্চ, 2023-এ শেষ হবে।

ইউবিসফট সম্প্রতি ঘোষণা করেছে যে রকস্মিথ + পরিষেবা এই অর্থবছরের শেষের দিকে চালু হবে। ভাগ করা পরিষেবাটি মূলত 2021 সালের গ্রীষ্মে চালু হওয়ার কথা ছিল, তবে গত মাসে এর লঞ্চটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। এই বছরের মে মাসে চালু হয়েছে, দ্য ডিভিশন হার্টল্যান্ড ডিভিশনের জন্য একটি বিনামূল্যের স্পিন-অফ। ইউবিসফ্ট গেমটিকে একটি “স্বাধীন কাজ” হিসাবে উল্লেখ করে যা খেলোয়াড়দের “একটি তাজা বাতাস এবং একটি নতুন দৃষ্টিকোণ সহ বিভাগের বিশ্ব” দেখায়।

দ্য ডিভিশন হার্টল্যান্ড প্রবর্তনের এক সপ্তাহ পরে, গেমপ্লেটির একটি 20-মিনিটের ভিডিও এবং আরও বিশদ যেমন PvEvP মোড (খেলোয়াড়রা পরিবেশের বিরুদ্ধে এবং অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে) গেমটিতে 45 ​​জনের সমর্থন সহ ফাঁস হয়েছিল। প্রিন্স অফ পারসিয়া স্যান্ডস অফ টাইম রিমেক বিলম্বিত হওয়ার ঘটনা এই প্রথম নয়, এবং আমরা এর আগেও বেশ কয়েকবার এটি দেখেছি। রিমেকটি গত বছরের সেপ্টেম্বরে চালু করা হয়েছিল এবং 2021 সালের জানুয়ারিতে মুক্তির জন্য নির্ধারিত ছিল।