PlayGrand Games প্রতিশ্রুতি দিয়েছে খেলোয়াড়দের Forza Horizon 5 এর মাল্টিপ্লেয়ার অংশের সমস্যাগুলি পরবর্তী আপডেটের সাথে ঠিক করবে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে PlayGrand Games Studio ঘোষণা করেছে যে এটি Forza Horizon 5 গেমের মাল্টিপ্লেয়ার অংশের সমস্যাগুলি পরবর্তী আপডেটের সাথে সমাধান করেছে। এই রেসিং গেমটি প্রকাশের সময় খেলোয়াড় এবং সমালোচকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হয়েছিল, কিন্তু এই সময়ে, এর মাল্টিপ্লেয়ার বিভাগে স্থিতিশীলতার সমস্যাগুলি ভক্তদের আকৃষ্ট করেছে।

ফোরজা হরাইজন 5 মাল্টিপ্লেয়ার অংশ কবে ঠিক করা হবে তা এখনও জানা যায়নি
ফোরজা কালেকশন ব্লগের একটি পোস্টে উল্লেখ করা হয়েছে, বন্ধুদের সাথে ক্যারাভানের সমস্যা, হরাইজন আর্কেড ইভেন্টের অন্তর্ধান এবং দ্য এলিমিনেটর মোডের ত্রুটিগুলি রিপোর্ট করা হয়েছে। এই সবের সাথে স্কোরিং সমস্যা, হরাইজন ওপেন প্রতিদ্বন্দ্বী এবং ইভেন্টল্যাব মোডে ব্যবহারকারীর অগ্রগতির ক্ষতি যোগ করতে হবে। প্লেগ্রাউন্ড গেমস পরবর্তী আপডেটের সাথে সুস্পষ্ট Forza Horizon 5 মাল্টিপ্লেয়ার সমস্যার তালিকা ঠিক করার পরিকল্পনা করেছে, কিন্তু এখনও একটি বাগ ফিক্স ঘোষণা করেনি।

অবশ্যই, Forza Horizon 5-এর স্রষ্টা সমস্ত খেলোয়াড়ের জন্য মোট 1000 Forzathon পয়েন্টের জন্য ক্ষমা চেয়েছেন, যা আপনি যে কোনো উপায়ে আপনার উপযুক্ত মনে করতে পারেন। Forza Horizon 5 Xbox এর জন্য একটি বিশাল সাফল্য হয়েছে; মুক্তির কয়েকদিন পরেই খেলোয়াড়ের সংখ্যা 10 মিলিয়ন ছাড়িয়ে যায়।