গতকাল, নিন্টেন্ডো কিরবি এবং ভুলে যাওয়া জমির আকার ঘোষণা করেছে। এছাড়াও, এই গেমটির একটি নতুন ট্রেলার প্রকাশিত হয়েছে।

Kirby and the Forgotten Land মুক্তির প্রায় দুই মাস বাকি থাকায়, নিন্টেন্ডো কিরবির নতুন গেমের আকার সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করেছে। Nintendo eShop Store-এ গেমটির অফিসিয়াল পৃষ্ঠার তথ্য অনুসারে, জাপানি স্টুডিও HAL ল্যাবরেটরি দ্বারা তৈরি করা 3D প্ল্যাটফর্মার গেমটি ডাউনলোড করতে ব্যবহারকারীদের 5.8 GB স্টোরেজের প্রয়োজন হবে।

নিন্টেন্ডো গেমগুলির সাধারণত গেমস এবং AAA ভিডিও গেম ইন্ডাস্ট্রির তুলনায় অনেক ছোট ইনস্টলেশন ভলিউম থাকে এবং এই কম ভলিউম গেমগুলি ডাউনলোড করার প্রক্রিয়াটিকে সহজ করে তুলতে পারে যখন সেগুলি মুক্তি পায়৷ তুলনা করার জন্য, Kirby স্টার অ্যালাইজ, Kirby সিরিজের শেষ গেম, রিলিজের সময় প্রায় 4 GB ছিল। নিন্টেন্ডোর সুপার মারিও ওডিসি, যা গেমপ্লেতে কির্বি এবং ফরগটেন ল্যান্ডের সাথে খুব মিল, এছাড়াও আপনার কনসোলের অভ্যন্তরীণ সঞ্চয়স্থানের প্রায় 5.6 গিগাবাইট গ্রহণ করেছে৷

গেম ফাইলের আকার ছাড়াও, গেমটির জন্য একটি নতুন ট্রেলার গত সপ্তাহে প্রকাশ করা হয়েছিল, যা Kirby এর নতুন সৃজনশীল গেমপ্লের আরও দৃশ্য দেখায়। এই ট্রেলারটি গেমটিতে একটি কোয়াপ মোডের অস্তিত্বও নিশ্চিত করে, যেখানে খেলোয়াড়রা কির্বি এবং বন্দনা ওয়াডেল-ডি নামে দুটি চরিত্রের ভূমিকায় গেমের বিভিন্ন স্তর এবং মিনি-গেমগুলি অনুভব করতে পারে। ট্রেলারটি কিরবির মুখোমুখি হওয়ার জন্য মেটা নাইট চরিত্রের প্রত্যাবর্তনও দেখায়।