সাইবারপাঙ্ক 2077 2021 সালে দুর্দান্ত সাফল্য পেয়েছে বলে মনে হচ্ছে।

Kotaku ম্যাগাজিনের মতে, স্টিম প্ল্যাটফর্ম গেমগুলির পারফরম্যান্স সম্পর্কে নতুন এবং আকর্ষণীয় তথ্য ভালভের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে, যার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল 2021 সালের সর্বাধিক বিক্রিত গেমগুলির মধ্যে সাইবারপাঙ্ক 2077 এর উপস্থিতি। এই খবরটি অনেক অনুরাগীদের কাছে কিছুটা আশ্চর্যজনক হতে পারে, কারণ গেমটি প্রাথমিকভাবে অনেক প্রযুক্তিগত সমস্যার কারণে সমালোচনার সম্মুখীন হয়েছিল, কিছু ক্রেতা তাদের অর্থপ্রদান ফিরিয়ে নিয়েছিল। কিন্তু এখন মনে হচ্ছে পাতা উল্টে এই পোলিশ স্টুডিওর ইচ্ছা অনুযায়ী পরিস্থিতি চলছে।

যদিও টেবিলের শীর্ষস্থানটি নিউ ওয়ার্ল্ড, ভ্যালহেইম এবং নারকা: ব্লেডপয়েন্টের মতো গেমে ভরা, যা ব্যবহারকারী গেমটি শুরু করার পরেও বিকাশকারীদের জন্য রাজস্ব জেনারেট করতে থাকে, সাইবারপাঙ্ক 2077 শীর্ষ 100-এর সিলভার বিভাগে একটি গেম। তালিকা এর মানে হল যে গেমটি এমন একটি জিনিস যা প্লেয়ার শুধুমাত্র ক্রয়ের সময় অর্থ প্রদান করে এবং এটি প্রকল্পের সিডি অর্জনকে আরও দৃশ্যমান করে তোলে।

স্টিম সিলভার গেমস বিভাগে অন্যান্য বড় গেমগুলির মধ্যে রয়েছে রেসিডেন্ট ইভিল ভিলেজ এবং এজ অফ এম্পায়ারস 4, যে দুটিই খেলোয়াড়দের দ্বারা ভালভাবে গ্রহণ করেছিল এবং এই গেমগুলির মধ্যে সাইবারপাঙ্ক 2077 এর উপস্থিতি সিডি প্রজেক্টের জন্য সুসংবাদ। এছাড়াও, সাইবারপাঙ্ক 2077-এ 200,000 এরও বেশি দৈনিক সক্রিয় খেলোয়াড় রয়েছে, যা সাইবারপাঙ্কের স্টাইলে একটি গেমের জন্য একটি উল্লেখযোগ্য সংখ্যা।

তাই মনে হচ্ছে সাইবারপাঙ্ক 2077, কঠিন দিনগুলি অতিক্রম করা সত্ত্বেও, এখন সন্তোষজনক পরিস্থিতিতে 2021 শেষ হচ্ছে। সিডি প্রজেক্টের জন্য অসন্তুষ্ট ক্রেতাদের কাছ থেকে গেমটি পুনরুদ্ধার করার প্রকৃত খরচ ছিল প্রায় $51 মিলিয়ন। Cyberpunk 2077-এর নবম প্রজন্মের সংস্করণ এখনও প্রকাশিত হয়নি এবং আমরা শীঘ্রই গেমপাসের মতো শেয়ার করা পরিষেবাগুলিতে গেমটির প্রকাশ দেখতে যাচ্ছি না।

Cyberpunk 2077 এখন PlayStation 4, Xbox, PC এবং Google Studio এর জন্য উপলব্ধ। প্লেস্টেশন 5, এক্সবক্স এক্স সিরিজ এবং এক্সবক্স এস সিরিজের মালিকরাও ব্যাকওয়ার্ড সামঞ্জস্যের মাধ্যমে গেমটি চালাতে সক্ষম হবেন, তবে অফিসিয়াল সংস্করণটি 2022 সালে প্রকাশিত হবে।