Sony আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে কোন গেম প্লেস্টেশন প্লাস গ্রাহকরা জানুয়ারী 2022-এ অ্যাক্সেস করতে পারবেন।

Dirt 5, Deep Rock Galactic এবং Persona 5 Strikers 4 জানুয়ারী, 2022 থেকে সমস্ত Sony PlayStation Plus গ্রাহকদের কাছে উপলব্ধ হবে৷ আপনি প্লাস-এ সদস্যতা নিয়ে জানুয়ারির শেষ পর্যন্ত আপনার অ্যাকাউন্টে এই গেমগুলি যোগ করতে পারেন৷

যদি নির্দিষ্ট সময়ে গেমগুলি আপনার অ্যাকাউন্টে যোগ করা হয়, আপনি প্লেস্টেশন প্লাসে সাবস্ক্রাইব করলেই আপনি প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5-এ সেগুলিকে ডাউনলোড করতে এবং চালাতে সক্ষম হবেন। সোনির প্লেস্টেশন প্লাস গেমের তালিকা কয়েকদিন আগে প্রকাশিত হয়েছিল, এবং এখন আমরা দেখতে পাচ্ছি যে ফাঁস হওয়া তথ্য সম্পূর্ণ সঠিক।

যারা রেসিং গেমে আগ্রহী তারা সম্ভবত কোডমাস্টার থেকে ডার্ট 5 গেমটি উপভোগ করার সুযোগটি মিস করতে চান না এবং অনেক লোক যারা পারসোনা গেম সিরিজ পছন্দ করেন তারা পারসোনা 5 স্ট্রাইকারদের অভিজ্ঞতা নেওয়ার সঠিক সুযোগের জন্য অপেক্ষা করছেন। এর মধ্যে, আমাদের কাছে ডিপ রক গ্যালাকটিক গেমও রয়েছে, যা গেমাররা একক, দ্বিগুণ, তিনগুণ এবং চারগুণ হিসাবে অনুভব করতে পারে। এই প্রথম-ব্যক্তি শ্যুটার গেমটিতে, আপনি একজন শক্তিশালী স্থান বামন হয়ে উঠবেন এবং 100% ধ্বংসাত্মক পরিবেশে প্রচুর এলিয়েন দানবের সাথে লড়াই করবেন।