জেফ গ্রুব সম্প্রতি তার নতুন পডকাস্টে স্টার ওয়ারস জেডি: ফলন অর্ডার সিক্যুয়ালের নাম প্রকাশ করেছেন।

জেফ গ্রুব স্টার ওয়ারস জেডি: ফলন অর্ডার সিক্যুয়েল প্রকাশ করেছেন গ্রুবস্ন্যাক্সের সাপ্তাহিক পডকাস্টের সর্বশেষ পর্বে জায়ান্ট বোম্ব ওয়েবসাইটে। গ্রুব এই প্রোগ্রামে দাবি করেছেন যে এই নতুন গেমটির অফিসিয়াল নাম হবে Star Wars Jedi: Survivor, যা আনুষ্ঠানিকভাবে কয়েক সপ্তাহের মধ্যে চালু করা হবে। যাইহোক, নামটি এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি এবং এখন এটি একটি গুজব হিসাবে দেখা উচিত।

গেমটির গল্পে আর কোন বিবরণ পাওয়া যায় নি, এবং গ্রুব আরও বিশদ ভাগ করেনি, তবে আশা করা হচ্ছে যে স্টার ওয়ারস জেডি: সারভাইভার পুরো কাস্টের প্রত্যাবর্তনকে অনুসরণ করতে থাকবে, ফলন অর্ডারের পরে প্রথম সংস্করণের প্রধান চরিত্র। ঘটনা..

গেমটি পূর্বে 2022 সালের শেষ মাসগুলিতে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এই গেমটির মুক্তি 2023 এ সরানো হয়েছে। এছাড়াও, এই অঘোষিত গেমটি শুধুমাত্র নবম প্রজন্মের প্লেস্টেশন এবং এক্সবক্স কনসোল এবং পিসিগুলির জন্য এই নতুন এবং শক্তিশালী কনসোলের গ্রাফিকাল শক্তির সম্পূর্ণ সুবিধা নেওয়ার জন্য প্রকাশ করা হবে। জানুয়ারিতে ডেড স্পেস রিমেক প্রকাশের সাথে সাথে, আমাদের সম্ভবত 2023 সালের বসন্তের কাছাকাছি Star Wars Jedi: Survivor-এর মুক্তির আশা করা উচিত।

গ্রুবের মতে, স্টার ওয়ারস জেডি: সারভাইভার আনুষ্ঠানিকভাবে এই মাসের শেষের দিকে স্টার ওয়ার্স সেলিব্রেশনে উন্মোচিত হবে। অনুষ্ঠানটি ক্যালিফোর্নিয়ার আনাহেইমে 26-29 মে অনুষ্ঠিত হবে। এই গেমটির সম্ভাব্য প্রবর্তন প্যানেলের আনুষ্ঠানিক তারিখটি এখনও লুকাসফিল্ম দ্বারা ঘোষণা করা হয়নি, তবে গ্রুবের মতে, আমরা সম্ভবত শুক্রবার এই সমাবেশের একটি প্যানেলে এই গেমটির উপস্থিতি দেখতে পাব।