যারা দ্য এল্ডার স্ক্রলস গেম সিরিজের পুরানো সংস্করণগুলিতে আগ্রহী তারা স্টিমে গিয়ে এই কাজগুলি বিনামূল্যে ডাউনলোড করতে এবং অভিজ্ঞতা নিতে পারেন।

কিছু সময় আগে, বেথেসডা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে এটি তার লঞ্চারকে অক্ষম করবে, এবং এখন ব্যবহারকারীরা বেথেসদা লঞ্চারে তাদের গেমের তালিকা স্টিমে স্থানান্তর করতে পারে। ইতিমধ্যে, বেথেসডা বাষ্প ব্যবহারকারীদের জন্য অন্যান্য আইটেম সরবরাহ করেছে।

পুরানো এল্ডার স্ক্রোল গেমগুলি এখন স্টিম স্টোরে যোগ করা হয়েছে, এবং পিসি ব্যবহারকারীরা স্টিমে গিয়ে সেগুলি ডাউনলোড করতে এবং অভিজ্ঞতা নিতে পারে। অন্য কথায়, The Elder Scrolls: Arena এবং The Elder Scrolls 2: Daggerfall স্টিম স্টোরে যোগ করা হয়েছে। অবশ্যই, অ্যাল্ডার স্ক্রোলগুলির পুরানো সংস্করণগুলির একটি ক্লাসিক কাঠামো রয়েছে এবং এটি পুরানো বলে মনে হতে পারে, তবে দ্বিতীয় সংস্করণের অভিজ্ঞতা সুপারিশ করা হয়।

এই দুটি গেমই একমাত্র পণ্য নয় যা বেথেসডা বাষ্প ব্যবহারকারীদের বিনামূল্যে প্রদান করেছে। কারণ আপনি বিনামূল্যেও Wolfenstein: Enemy Territory ডাউনলোড এবং উপভোগ করতে পারবেন। আপনি যদি আরও অভিজ্ঞতার জন্য খুঁজছেন, এল্ডার স্ক্রলস লিজেন্ড: ব্যাটলস্পায়ার এবং দ্য এল্ডার স্ক্রলস অ্যাডভেঞ্চারস: রেডগার্ডও দুর্দান্ত বিকল্প, প্রতিটি $ 6-এ বিক্রি হয়।

অবশ্যই, The Elder Scrolls Online হল আরেকটি বিকল্প যা বর্তমানে ছাড় দেওয়া হয়েছে এবং $6-তে খুচরা বিক্রি করা হচ্ছে; এমন একটি পণ্য যা আজকের সেরা এমএমও রোল-প্লেয়িং গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হতে পারে।