স্লপ স্টুডিও ঘোষণা করেছে যে প্রকাশের প্রথম সপ্তাহে সিফু-এর 500,000-এরও বেশি কপি বিক্রি হয়েছে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে SloClap Studio তার মুক্তির প্রথম সপ্তাহে Sifu-এর ভাল বাণিজ্যিক পারফরম্যান্স ঘোষণা করেছে। বিকাশকারীরা সম্প্রতি একটি টুইটে ঘোষণা করেছে যে এই অ্যাকশন গেম বিট এম আপের মোট বিক্রি 500,000 কপি ছাড়িয়েছে। “আমরা খুব খুশি যে আপনার মধ্যে অর্ধ মিলিয়নেরও বেশি ইতিমধ্যে প্রতিশোধের পথ নিয়েছে,” স্লোক্লপ স্টুডিওস টুইট করেছে৷ “স্টুডিওর সকল সদস্যদের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।”

অ্যাকশন গেম বিট এম আপ সিফু একটি ক্লাসিক প্রতিশোধের গল্প বলে এবং প্রতিটি মৃত্যুর পরে তার অনন্য কুংফু যুদ্ধ এবং বিশেষ বয়স-বর্ধক সিস্টেমের মাধ্যমে অনেক গেমারদের দৃষ্টি আকর্ষণ করেছে। স্লোক্লোপ স্টুডিওস সম্প্রতি নিশ্চিত করেছে যে এটি সিফুর জন্য পোস্ট-রিলিজ সামগ্রীতে কাজ করছে যা খেলোয়াড়দের জন্য বিনামূল্যে পাওয়া যাবে। যদিও বিকাশকারীরা রিলিজ-পরবর্তী বিষয়বস্তু সম্পর্কে আরও বিশদ বিবরণ দেয়নি, আমরা আশা করতে পারি যে গেমারদের লড়াইয়ের দক্ষতাকে আরও চ্যালেঞ্জ করতে ভবিষ্যতে আরও পর্যায় এবং বসের লড়াই খেলা হবে।

আমরা সম্প্রতি জানতে পেরেছি যে নির্মাতারা সিফু গেমের অ্যাক্সেসিবিলিটি (বিশেষ শারীরিক বা মানসিক অবস্থার সাথে সম্মানিত খেলোয়াড়দের জন্য গেমের আরও প্রাপ্যতা) বৃদ্ধি করতে চান এবং এমনকি দৃশ্যত এই স্বাধীন কাজের গেমপ্লেতে কিছু ডিগ্রী অসুবিধা যোগ করা হবে। . ফলে সিফু রিলিজের পর সব ধরনের গেমাররা কনটেন্ট উপভোগ করতে পারবে বলে মনে হয়।