প্রকাশিত খবর অনুযায়ী, ঘোস্ট অফ সুশিমা 2-এর দ্বিতীয় অংশ তৈরির সম্ভাবনা বেড়েছে।

সম্প্রতি সাকার পাঞ্চ স্টুডিও’র ওয়েবসাইটে পোস্ট করা নতুন চাকরির পোস্টিং অনুসারে, স্টুডিওটি একটি ওপেন-ওয়ার্ল্ড স্টিলথ গেমে কাজ করার জন্য শিল্পীদের নিয়োগ করতে চাইছে। আরও স্পষ্টভাবে বলতে গেলে, এই নতুন বিজ্ঞাপনগুলি স্টেজ ডিজাইন এবং ভিডিও গেমের যুদ্ধের ডিজাইনের পটভূমি সহ শিল্পীদের আমন্ত্রণ জানায় বলিভিয়া, ওয়াশিংটনে স্টুডিওর সদর দফতরে একটি অঘোষিত ওপেন-ওয়ার্ল্ড গেমে কাজ করার জন্য।

এই নতুন বিজ্ঞাপনগুলি থেকে আরও একটি তথ্য সংগ্রহ করা যেতে পারে তা হল সকার পাঞ্চ ঘনিষ্ঠ লড়াইয়ের ডিজাইনে আগ্রহী গেমারদের দক্ষতার উপর অনেক জোর দেয়। সকার পাঞ্চ যারা এই স্টুডিওতে কাজ করতে আগ্রহী তাদের যোগদানের আগে এই কোম্পানির তৈরি পূর্ববর্তী গেমগুলির অভিজ্ঞতা নিতে বলে। এই সমস্ত তথ্য ইঙ্গিত দেয় যে ঘোস্ট অফ সুশিমার দ্বিতীয় অংশটি এই অভিজ্ঞ স্টুডিওর একটি নতুন প্রকল্প হতে পারে।

প্রকাশিত আর্থিক পরিসংখ্যান অনুসারে, গেমটি 2022 সালের শুরুতে আট মিলিয়ন কপি বিক্রি করতে সক্ষম হয়েছে, যা একটি নতুন সিরিজের জন্য একটি বিস্ময়কর পরিসংখ্যান যা শুধুমাত্র একটি প্ল্যাটফর্মে উপলব্ধ।

Sony এখনও সকার পাঞ্চ স্টুডিও’র নতুন প্রকল্পের সঠিক বিবরণ প্রকাশ করেনি, তবে Ghost of Tsushima-এর জন্য চমৎকার বিক্রয় পরিসংখ্যান দেওয়া হলে, আমরা প্লেস্টেশন 5-এর জন্য সিরিজ থেকে একটি নতুন গেম আশা করতে পারি। এই নতুন গেমটির জন্য নির্মাতারা কোন সময় ফ্রেম এবং গল্প বেছে নেবেন তা এই মুহুর্তে পরিষ্কার নয়।

একদিকে, এটি সম্ভব যে এই নতুন গেমটি প্রথম অংশের প্রধান চরিত্র জিন সাকাইয়ের গল্পের ধারাবাহিকতা, অন্যদিকে, এটি সম্ভব যে এই সিক্যুয়েলটি অন্যান্য চরিত্রের গল্পের উপর ফোকাস করবে। সূর্যের ভূমির সমৃদ্ধ ইতিহাস। অবশ্যই, এটাও সম্ভব যে সকার পাঞ্চ স্টুডিও এজেন্ডায় ঘোস্ট অফ সুশিমার থেকে সম্পূর্ণ আলাদা গেম রেখেছে।

যদিও এই নতুন গেমটির মুক্তি আগামী দুই বছরে অসম্ভাব্য বলে মনে হচ্ছে, আমরা একটি টিজার বা এটি সম্পর্কে তথ্য বড় প্লেস্টেশন 5 আসন্ন গেম শোতে দেখতে পারি, যা এই বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে বলে গুজব রয়েছে। অন্যান্য গুজবগুলি পরামর্শ দেয় যে পুরানো স্লাই কুপার সিরিজের একটি নতুন গেম PixelOpus স্টুডিও তৈরি করতে পারে, যা কংক্রিট জিনি তৈরি করছে, যা সত্য হলে, সাকার পাঞ্চ ভক্তদের জন্য অবশ্যই সুসংবাদ হতে পারে।

গত বছরের মার্চে, সনি আনুষ্ঠানিকভাবে জন উইক সিরিজের পরিচালক চাড জন ওয়েক পরিচালিত ঘোস্ট অফ সুশিমা নির্মাণের বিষয়টি নিশ্চিত করে। তাকাশি ডুচার এই কাজের জন্য স্ক্রিপ্ট লেখার দায়িত্বে আছেন, এবং এই ফিল্মটি নতুন প্রতিষ্ঠিত ব্র্যান্ড প্লেস্টেশন প্রোডাকশন এবং সোনি পিকচার্সের মধ্যে দ্বিতীয় সিনেমাটিক সহযোগিতা হবে।