লায়ন্সগেট, যিনি Saw মুভি সিরিজের মালিক, উল্লেখ করেছেন যে করাতকল জগতে একটি উত্তেজনাপূর্ণ গেম নির্মাণাধীন রয়েছে।

Saw হরর মুভি সিরিজের প্রযোজকরা বলেছেন যে তারা বর্তমানে বেশ কয়েকটি Saw গেম পর্যালোচনা করছেন এবং তাদের মধ্যে অন্তত একটি অবশ্যই তৈরি করা হবে। এছাড়াও, দৃশ্যত, এই হরর গেমটি 9ম প্রজন্মের প্ল্যাটফর্মের জন্য প্রকাশ করা হবে। ফলস্বরূপ, যদিও আমরা এর আগে Saw বিশ্বে প্রকাশিত ভিডিও গেমগুলি দেখেছি, আমরা ভবিষ্যতে বিশেষ করে এই সিরিজের জন্য একটি ভীতিকর ভিডিও গেম দেখতে পারি।

Lionsgate এর ভিডিও গেম বিভাগ সামগ্রিকভাবে ভিডিও গেমের জগতে তার চলচ্চিত্র এবং টিভি সিরিজ আনতে চায়। অবশেষে, কিছু সময় আগে, আমরা ব্লুবার টিমকে লায়ন্সগেট গেমসের সাথে সহযোগিতা করতে দেখেছি, যা ব্লেয়ার উইজার্ড হরর গেমের বিকাশ এবং প্রকাশের দিকে পরিচালিত করেছিল। আপনি কি মনে করেন যে করাত গেমটির উত্পাদন 2019 সালের পণ্য ব্লেয়ার উইচের নির্মাতা ব্লুবেরি টিম স্টুডিওর সদস্যদের হাতে ন্যস্ত করা হবে?

লায়ন্সগেট সাম্প্রতিক বছরগুলিতে ভিডিও গেমের জগতে আরও বেশি সংযুক্ত হয়েছে। ফিল্ম স্টুডিওটি কেবল তার কিছু কাজকে ভিডিও গেমে পরিণত করতে চায় না, বর্ডারল্যান্ডস গেম সিরিজের উপর ভিত্তি করে বর্ডারল্যান্ড তৈরি করার কাজও রয়েছে; গিয়ারবক্সের সহযোগিতায় কেট ব্ল্যানচেট অভিনীত একটি চলচ্চিত্র। সাম্প্রতিক বছরগুলিতে, আমরা অতীতের তুলনায় কতটা গুরুতর দেখেছি, সপ্তম শিল্পে ফোকাসকারী উভয় সংস্থাই ভিডিও গেমগুলিতে গভীর মনোযোগ দিচ্ছে এবং অষ্টম শিল্পের উপর ফোকাস করা সংস্থাগুলি, অর্থাৎ ভিডিও গেমগুলি ফিল্ম এবং টেলিভিশন তৈরির কথা ভাবছে। তাদের কাজের অভিযোজন।