প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, এক্সবক্স সিরিজ এক্স কনসোল S চালু হওয়ার পর থেকে 260,000 এর বেশি ইউনিট বিক্রি করেছে, যা Xbox One-এর মোট বিক্রির দ্বিগুণেরও বেশি।

এক্সবক্স দীর্ঘদিন ধরে জাপানের বাজারে একটি বড় অংশ পায়নি। এই বছরগুলিতে, Xbox বিভিন্ন কারণে এই অঞ্চলে খুব বেশি বিক্রয় অনুভব করে না এবং Sony এবং Nintendo-এর বিক্রি তুলনামূলকভাবে বেশি। অবশ্যই, সাম্প্রতিক বছরগুলিতে, মাইক্রোসফ্ট জাপানের বাজারে তার অংশ বাড়ানোর জন্য অনেক প্রচেষ্টা করেছে, যা অবশ্যই অনুকূল ফলাফল অর্জন করেছে।

আসলে, এক্সবক্স সিরিজ এক্স এর মোট বিক্রি Xbox সিরিজ S লঞ্চের পর থেকে পুরো Xbox One-কে ছাড়িয়ে গেছে। Famitsu দ্বারা প্রকাশিত সর্বশেষ বিক্রয় পরিসংখ্যান অনুযায়ী, Xbox Series X | এর মোট বিক্রয় S জাপানে 260,000 ইউনিটের বেশি পৌঁছেছে, যা মাইক্রোসফটের 8 তম প্রজন্মের কনসোলের মোট বিক্রির দ্বিগুণেরও বেশি। Famitsu যেমন বলেছে, Xbox One কনসোলটি চালু হওয়ার পর থেকে 114,000 ইউনিট বিক্রি করেছে।

অনেক উপায়ে, Xbox One জাপানে সবচেয়ে খারাপ পারফরম্যান্সকারী Xbox কনসোল হয়েছে। অবশ্যই, Xbox Series X কনসোল প্রকাশের পর থেকে 2 বছরেরও কম সময় হয়েছে তা বিবেচনা করে Xbox Series S বাজারে এসেছে, Xbox One-এর তুলনায় এই অল্প সময়ের মধ্যে এর দ্বিগুণ বিক্রি সত্যিই অসাধারণ। সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে, এক্সবক্স সিরিজ এক্স বিক্রি S জাপানের প্লেস্টেশন 5কে ছাড়িয়ে গেছে, তবে এটি সম্ভবত সরবরাহের অভাবের কারণে।