তার বার্ষিক আর্থিক প্রতিবেদনে, অ্যাক্টিভিশন ঘোষণা করেছে যে কল অফ ডিউটি ​​সিরিজে 3,000 এরও বেশি কর্মচারী কাজ করছে।

তার বার্ষিক আর্থিক প্রতিবেদনে, অ্যাক্টিভিশন নিশ্চিত করেছে যে তার 3,000 এরও বেশি কর্মী শুধুমাত্র কল অফ ডিউটি ​​গেম সিরিজে কাজ করে। সম্প্রতি, এই ব্যয়বহুল সিরিজের সর্বশেষ সংস্করণ কল অফ ডিউটি: ভ্যানগার্ড-এর খারাপ পারফরম্যান্স সম্পর্কে গুজব ছড়িয়ে পড়ে, যা অ্যাক্টিভিশন বলে যে ব্যবহারকারীদের মধ্যে দ্বিতীয় বিশ্বযুদ্ধের অজনপ্রিয়তার কারণে এটির জনপ্রিয়তা কম হওয়ার অন্যতম কারণ। যাইহোক, প্রকাশক কল অফ ডিউটির বিবৃতিগুলি নির্দেশ করে যে তারা ভবিষ্যতে সংগ্রহের জন্য প্রচুর সংস্থান ব্যয় করতে চায়৷

“আমরা কল অফ ডিউটি ​​সিরিজের ইতিহাসে সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পে কাজ করছি,” অ্যাক্টিভিশন বলেছে৷ বর্তমানে এই সিরিজে 3,000 টিরও বেশি লোক কাজ করছে এবং আধুনিক যুদ্ধে ফিরে আসা এজেন্ডায় রয়েছে, যা গেমারদের ইতিহাসের সবচেয়ে সফল কল অফ ডিউটি ​​গেম অফার করছে। 31 ডিসেম্বর, 2021-এর শেষ নাগাদ, অ্যাক্টিভিশনের প্রায় 9,800 পূর্ণ-সময় এবং খণ্ডকালীন কর্মচারী ছিল, যাদের মধ্যে প্রায় 68% উত্তর আমেরিকায়, প্রায় 25% ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকায় এবং প্রায় 7% এশিয়াতে ছিল। -প্যাসিফিক।

কিছু সময় আগে, অ্যাক্টিভিশন নিশ্চিত করেছে যে এটি কল অফ ডিউটি ​​তৈরি করছে: মডার্ন ওয়ারফেয়ার II, যা 2019 মডার্ন ওয়ারফেয়ার রিবুটের সিক্যুয়াল। এই মহান প্রকাশক কল অফ ডিউটি ​​সিরিজের ইতিহাসে আধুনিক ওয়ারফেয়ার গেমের সিক্যুয়ালটিকে “সবচেয়ে উন্নত অভিজ্ঞতা” হিসাবে উল্লেখ করেছেন। নতুন Warzone গেমটি এখনও উৎপাদনে রয়েছে এবং MW2 দিয়ে স্ক্র্যাচ থেকে তৈরি করা হয়েছে।