রেসপন্স এন্টারটেইনমেন্ট স্টুডিও প্লেস্টেশন 5 এবং এক্সবক্স এক্স ব্যবহারকারীদের জন্য উপলব্ধ ওয়ারিয়র্স কালেকশন ইভেন্ট সহ অ্যাপেক্স লিজেন্ডস-এর 9ম প্রজন্মের সংস্করণ চালু করেছে। Xbox S সিরিজ রাখা.

অ্যাপেক্স লিজেন্ডস ওয়ারিয়র্স কালেকশন ইভেন্ট আজ থেকে শুরু হচ্ছে, কিন্তু এটি পুরো গল্প নয়। সর্বশেষ গেমের খবর অনুযায়ী, ইলেকট্রনিক আর্টস এবং রেসপন্স এন্টারটেইনমেন্ট স্টুডিও নিশ্চিত করেছে যে এই বিনামূল্যের ব্যাটল রয়্যাল গেমের 9ম প্রজন্মের সংস্করণটি প্লেস্টেশন 5 এবং Xbox X সিরিজ ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ | Xbox S সিরিজ অবস্থিত। এই সংস্করণগুলি 60Hz এবং HDR সমর্থন করে, তবে শুধুমাত্র PS5 এবং Xbox X সিরিজ ব্যবহারকারীরা 4K রেজোলিউশন, উচ্চতর রেজোলিউশন শ্যাডো ম্যাপ এবং আরও ভিউ অনুভব করতে সক্ষম হবে।

স্মার্ট ডেলিভারি বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ, Xbox X সিরিজ এবং Xbox S সিরিজ ব্যবহারকারীদের জন্য Apex Legends-এর 9ম প্রজন্মের সংস্করণে আপগ্রেড স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হয়। প্লেস্টেশন 5 ব্যবহারকারী যাদের কনসোলে এই গেমটি রয়েছে, তারা আপগ্রেড করতে ড্যাশবোর্ডে যান। এই খেলোয়াড়দের অবশ্যই প্লে গেমের পাশে বিকল্প বিকল্পে যেতে হবে এবং তারপরে সংস্করণ নির্বাচন করুন বিকল্পটি নির্বাচন করতে হবে। এই বিভাগে, আপনি PS5 সংস্করণ ডাউনলোড করতে পারেন এবং গেমটির উন্নত সংস্করণের অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। এটি করার মাধ্যমে, আপনি নিরাপদে প্লেস্টেশন 4 সংস্করণ মুছে ফেলতে পারেন।

ওয়ারিয়র্স কালেকশন ইভেন্ট সম্পর্কে, আমাদের অবশ্যই বলতে হবে যে এই ইভেন্টটি 12 এপ্রিল পর্যন্ত উপলব্ধ থাকবে এবং 9-প্লেয়ার বনাম 9-প্লেয়ার মোড গেমটিতে নিয়ন্ত্রণ ফিরিয়ে দেবে। এই ইভেন্টটি অক্টেন, অ্যাশ এবং লাইফলাইনের জন্য নতুন কিংবদন্তি স্কিন নিয়ে আসে এবং ড্রপ অফ নামে একটি নতুন মানচিত্র এবং গেমের জন্য আরও আইটেম নিয়ে আসে।

Rispaun Studios 2022 সালের গ্রীষ্মে বিশ্বব্যাপী Apex Legends Mobile এর সম্পূর্ণ সংস্করণ প্রকাশ করার পরিকল্পনা করেছে। গেমটি টেনসেন্টের লাইটস্পিড এবং কোয়ান্টাম স্টুডিওর সহযোগিতায় রেসপন সদস্যদের একটি ডেডিকেটেড দল দ্বারা তৈরি করা হচ্ছে।