অভ্যন্তরীণ সূত্রগুলির মধ্যে একটি অনুসারে, নিন্টেন্ডো কিড ইকারাস: বিদ্রোহ গেমটিকে পুনরায় মাষ্টার করার জন্য বান্দাই নামকোর সাথে একটি চুক্তিতে পৌঁছেছে এবং এটি নিন্টেন্ডো সুইচ কনসোলে প্রকাশ করেছে৷

সুইচ কনসোল প্রকাশের পরে, নিন্টেন্ডো বারবার পুরানো গেমগুলির তালিকা উল্লেখ করেছে যাতে করে সুইচ গেমগুলির ক্যাটালগটি আবার প্রকাশ করে আরও সম্পূর্ণ করে। যদিও নিন্টেন্ডোর বেশিরভাগ প্রচেষ্টাই নিন্টেন্ডো সুইচে Wii U গেমগুলি আনার জন্য, কোম্পানির জনপ্রিয় 3DS গেমগুলির জন্যও পরিকল্পনা রয়েছে। সম্প্রতি, একজন নিন্টেন্ডো অভ্যন্তরীণ ঘোষণা করেছেন যে তৃতীয়-ব্যক্তি শ্যুটার গেম কিড ইকারাস: বিদ্রোহ, যা 2012 সালে প্রকাশিত হয়েছিল, নিন্টেন্ডো সুইচ খেলোয়াড়দের জন্য একটি উন্নত আকারে উপলব্ধ হতে চলেছে।

এই নিন্টেন্ডো অভ্যন্তরীণ সম্প্রতি একটি ব্লগ পোস্টে দাবি করেছেন যে কিড ইকারাস: বিদ্রোহ নিন্টেন্ডো স্যুইচের জন্য একটি পুনঃনির্মাণ সংস্করণ তৈরি করা হচ্ছে। স্পষ্টতই, বান্দাই নামকো গেমটিকে পুনরায় মাষ্টার করার দায়িত্বে রয়েছে এবং এটি আরও বেশি অ্যাক্সেসযোগ্য নিয়ন্ত্রণ ব্যবস্থা এবং উন্নত ভিজ্যুয়ালগুলির সাথে আপডেট করবে। এছাড়াও, সম্ভবত গেমটির অনলাইন মাল্টিপ্লেয়ার অংশটিও ফিরে আসবে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, মাল্টিপ্লেয়ার বিভাগের জন্য ব্যান্ডাই নামকোর নিজস্ব নেটকোড ব্যবহার করা হবে।

এই সূত্রের বর্ণনা অনুসারে, কিড ইকারাস: আপপ্রাইজিং রিমাস্টার আগামী বছর মুক্তি পেতে চলেছে; তাই রিপোর্টটি সত্য হলে, আমরা নিকট ভবিষ্যতে আরও বিশদ শুনব। মজার বিষয় হল, 2018 সালে, কিড ইকারাস: বিদ্রোহের পরিচালক হিসাবে মাসাহিরো সাকুরাই একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে এই গেমটির একটি আধুনিক পোর্ট বিকাশের সম্ভাবনা বেশি নয়।