নতুন প্রতিবেদন অনুসারে, PS5 কনসোলের সাথে সংযোগ করার জন্য শুধুমাত্র প্লেস্টেশন VR2 শুধুমাত্র একটি তার ব্যবহার করে না, তবে তারটি ভেঙে গেলে আপনি সহজেই একটি প্রতিস্থাপন কিনতে পারেন।

প্রথম PS VR-এর তুলনায় PS VR2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের অন্যতম প্রধান উন্নতি হল তারের সংখ্যা উল্লেখযোগ্যভাবে হ্রাস করা। একাধিক তার এবং একটি আনুষঙ্গিক সহ PS4 কনসোলের সাথে সংযোগ করতে প্লেস্টেশন ভিআর বেশ জটিল ছিল, কিন্তু প্লেস্টেশন ভিআর 2 কেবলমাত্র একটি তারের সাথে USB-C পোর্টের সাথে সংযোগ স্থাপন করে, যার ফলে যে কেউ সেট আপ করা সহজ করে তোলে। এখন, গেমের সর্বশেষ খবরে, এটি প্রকাশ করা হয়েছে যে দৃশ্যত একই তারটি স্থায়ীভাবে প্লেস্টেশন VR2 এর সাথে সংযুক্ত নয়। ফলস্বরূপ, এটি সহজেই PS VR2 থেকে আলাদা করা যায় এবং একটি প্রতিস্থাপন কেবল কিনতে পারে।

ব্রায়ান পল, যিনি বারবার হেডসেট এবং ভার্চুয়াল রিয়েলিটি গেম সম্পর্কিত সঠিক এক্সক্লুসিভ রিপোর্ট প্রদান করতে পেরেছেন, এই খবরটি ঘোষণা করেছেন। তিনি বলেছেন যে সনি চেয়েছিল যে তারটি ক্ষতিগ্রস্ত হলে ব্যবহারকারীর কোনো সমস্যা না হোক। সুতরাং, যদি Sony PS5 কনসোলে ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট PS VR2 এর সংযোগ তারের কোনো সমস্যা থাকে, তাহলে গেমার শুধুমাত্র একটি প্রতিস্থাপন সংযোগ কেবল কেনার জন্য অর্থ প্রদান করবে।

সর্বশেষ প্রতিবেদনগুলি ইঙ্গিত দেয় যে প্লেস্টেশন ভিআর 2 2023 সালের প্রথম তিন মাসে আসবে। গেম হরাইজন কল অফ দ্য মাউন্টেন, গেম রেসিডেন্ট ইভিল ভিলেজ, গেম নো ম্যানস স্কাই এবং গেম দ্য ওয়াকিং ডেড: সেন্টস অ্যান্ড সিনারস চ্যাপ্টার 2 – রিট্রিবিউশন এমন কিছু কাজ যা আমরা জানি যেগুলি প্লেস্টেশন 5 কনসোলে অনুভব করা যেতে পারে প্লেস্টেশন VR2।